‘ময়ূরাক্ষী’ সিনেমায় ববি হকের বিপরীতে থাকছেন সুদীপ বিশ্বাস

‘ময়ূরাক্ষী’ সিনেমায় ববি

২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ময়ূরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টা হয়। প্রায় দুই ঘণ্টা টানটান উত্তেজনার পর চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমানটি অবতরণের পর সেনা পুলিশের যৌথ কমান্ডো অভিযানে নিহত হয়েছিলেন ‘পিস্তলধারী’ পলাশ আহমেদ। এবার এই ঘটনার উপর ভিত্তি করে ‘ময়ূরাক্ষী’ নামের সিনেমা নির্মান করছেন রাশিদ পলাশ। আগেই জানা গিয়েছিলো সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ববি হক। সম্প্রতি জানা গেছে ‘ময়ূরাক্ষী’ সিনেমায় ববি হকের বিপরীতে থাকছেন সুদীপ বিশ্বাস।

- Advertisement -

গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে চুক্তি স্বাক্ষর করে বৃহস্পতিবার রাতে সিনেমাটিতে যুক্ত হয়েছেন এই অভিনেতা। পরিচালকের কাছ থেকে ‘ময়ূরাক্ষী’ সিনেমায় নিজের চরিত্রের গল্প শুনেছেন সুদীপ। ‘ময়ূরাক্ষী’ সিনেমায় ববি হকের বিপরীতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘চরিত্রটির ওপরই ছবির গল্প। চরিত্রটি যদি ঠিকঠাক করতে পারি এবং উপস্থাপনটা যদি উপযুক্তভাবে হয়, তাহলে আমি নিশ্চিত, আমার ক্যারিয়ারে সাফল্যের একটি পালক হিসেবে যুক্ত হবে এই চরিত্র।’

সিনেমাটি পরিচালনা করছেন নবীন নির্মাতা রাশিদ পলাশ। আর সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন গোলাম রাব্বানী। পরিচালক সূত্রে জানা গেছে আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। গত ৮ই অক্টোবর মুক্তি পেয়েছে রাশিদ পলাশ পরিচালিত সিনেমা ‘পদ্মাপুরাণ’। অন্যদিকে এই নির্মাতার নতুন সিনেমা ‘প্রীতিলতা’ বর্তমানে নির্মানাধীন রয়েছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

- Advertisement -

প্রসঙ্গত, ২০২০ প্রচারিত এইচবিও চ্যানেলের ‘ইনভিজিবল স্টোরিজ’ নামে একটি সিরিজে অভিনয় করে দর্শক ও নির্মাতাদের নজর কাড়েন বাংলাদেশের তরুণ অভিনেতা সুদীপ। আজ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যানারে নির্মিত ছবিটি প্রয়োজনা করছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সিনেমাটিতে ববি হক এবং সুদীপ বিশ্বাস ছাড়া আরো অভিনয় করেছেন শিরিন শিলা।

আরো পড়ুনঃ
রাশিদ পলাশের ‘ময়ূরপঙ্খী’ সিনেমায় সিমলার চরিত্রে অভিনয় করছেন ববি হক
সাত বীরশ্রেষ্ঠদের গল্প নিয়ে সিনেমা ‘রণযোদ্ধা’: অভিনয় করছেন না শাকিব খান
তারকা তৈরিতে একজন পরিচালকের অবদানঃ প্রেক্ষিত ঢালিউড

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ