বিনা কর্তনে ছাড়পত্র পেলো সেন্সর বোর্ডে প্রশংসিত পুলিশ অ্যাকশন থ্রিলার ‘শান’

পুলিশ অ্যাকশন থ্রিলার ‘শান’

সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে সিয়াম অভিনীত বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার ‘শান’ সিনেমাটি। রবিবার (২৬ ডিসেম্বর) সেন্সর বোর্ডে প্রদর্শনের পর সিনেমাটিকে ছাড়পত্র দেয়া হয় বলে জানা গেছে। এছাড়া সঙ্গে বোর্ডের সদস্যদের কাছে প্রশংসিতও হয়েছে সিনেমাটি। আগেই ঘোষনা করা হয়েছিলো আগামী ৭ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সেন্সর থেকে ছাড়পত্র পাওয়ায় প্রেক্ষাগৃহে সিনেমাটির প্রদর্শনে আর কোনো বাঁধা নেই।

- Advertisement -

ছাড়পত্র পাওয়া প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা এম রাহিম বলেন, ‘সেন্সর ছাড়পত্র পাওয়ায় দারুণ লাগছে। সেন্সরে জমা দেওয়ার পর ক’দিন কেমন যেন একটা চাপা উৎকণ্ঠার মধ্যে ছিলাম। একটা সেনসেটিভ কাহিনী, বোর্ড কীভাবে দেখে সেটা নিয়ে ভাবছিলাম। বোর্ড বিনা কর্তনে সেন্সর দিয়েছে। তাই সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে পুলিশ অ্যাকশন থ্রিলার ‘শান’ সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান। এছাড়া সিনেমাটির ক্রিয়েটিভ প্রধানের দায়িত্বও পালন করছেন তিনি। সিনেমাটির ছাড়পত্র পাওয়া প্রসঙ্গে আজাদ খান বলেন, ‘শানের মতো পুলিশ অ্যাকশন ছবি এর আগে বাংলাদেশে হয়নি। যে ভাবনা নিয়ে শান নির্মাণ করতে চেয়েছিলাম সেই ভাবনাকেও হার মানিয়েছে। ছবিটির সেন্সর ছাড়পত্র পাওয়ায় আনন্দ লাগছে। আশা করছি নির্ধারিত তারিখেই সিনেমা হলে মুক্তি দিতে পারবো ছবিটি।‘

- Advertisement -

ঢালিউডের নতুন প্রজন্মের দুই তারকা সিয়াম আহমেদ এবং পূজা চেরিকে নিয়ে পরিচালক এম এ রহিম নির্মান করছেন নতুন সিনেমা ‘শান’। দুর্নীতি দমন কমিশনের পরিচালক আজাদ খান বৈচিত্রময় কর্মক্ষেত্রের একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান নিজেই। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। গত ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনা মহামারীর কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি।

আজাদ খানের গল্পে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। জানা গেছে ‘শান’ সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি ‘ডিয়ার জিন্দেগি’, ‘এম এস ধোনি’, ‘হামারি আধুরি কাহানি’, ‘মিস্টার এক্স’, ‘তালাশ’, ‘জিসম ২’, ‘রাজ ৩’, ‘অগ্নিপথ’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ এরমত আলোচিত সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন। ফিল্মম্যানের ব্যানারে নির্মিত সিনেমাটিতে সিয়াম এবং পূজা ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

- Advertisement -

আরো পড়ুনঃ
জানা গেলো সিয়াম এবং পূজা জুটির ‘শান’ সিনেমার মুক্তির তারিখ!
প্রশংসিত ‘শান’ সিনেমার ট্রেলার: অ্যাকশন অবতারে হাজির সিয়াম 

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ