এফ আই মানিকের হাত ধরে রূপালী পর্দায় শাকিব খানের জীবনের গল্প!

শাকিব খানের জীবনের গল্প

এক যুগের বেশী সময় ধরে ঢাকাই সিনেমায় রাজত্ব করছেন শাকিব খান। তবে মাসুদ রানা থেকে সুপারস্টার শাকিব খান হয়ে উঠার যাত্রাটা তার জন্য মোটেও সহজ ছিলো না। শাকিব খানের আজকের এই অবস্থানের জন্য অনেক চরাই উৎরাই পারি দিতে হয়েছে সময়ের সেরা এই তারকাকে। এবার শাকিব খানের জীবনের গল্প দেখা যাবে রূপালী পর্দায়। জানা গেছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের জীবনের একটি অংশ নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় নির্মাতা এফ আই মানিক।

- Advertisement -

গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাকিব খানের জীবনের গল্প নিয়ে ‘স্টোরি অব শাকিব খান’ শিরোনামে সিনেমাটি ইতিমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে নিবন্ধন করিয়েছেন এই নির্মাতা। একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এই তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা এফ আই মানিক। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এই সিনেমার মাধ্যমে আমি দীর্ঘদিন পর নির্মাণে ফিরছি। গল্পে শাকিব খানের জীবনের একটি অংশ আবর্তিত হবে; সিনেমায় প্রবেশের পূর্ব থেকে জনপ্রিয় ও প্রধান নায়ক হয়ে ওঠার গল্প।’

তবে শেষ পর্যন্ত সিনেমাটি নির্মান হবে কি না তা নির্ভর করছে শাকিব খানের অনুমতির উপর। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি জানিয়েছে, এই গল্প নির্মাণের জন্য শাকিব খানের অনুমতি নিতে বলা হয়েছে পরিচালককে। অন্যদিকে শাকিব খানের চরিত্রে কে কাজ করবেন তা এখনও ঠিক জানা যায়নি। অন্যতম পার্শ্ব-অভিনেত্রী অপু বিশ্বাসের চরিত্রে কাকে দেখা যাবে সে বিষয়েও কোনো তথ্য জানাননি বরেণ্য এই নির্মাতা।

- Advertisement -

ধারনা করা হচ্ছে শাকিব খান অনুমতি দিলেই সিনেমাটির তারকাদের নাম আনুষ্ঠানিকভাবে জানাবেন এই নির্মাতা। উল্লেখ্য যে, ৬২ বছর বয়সী নির্মাতা এফ আই মানিক শাকিব খানের ক্যারিয়ারের একাধিক হিট সিনেমার নির্মাতা। শাকিব খানের আসল নাম মাসুদ রানা। সিনেমা দুনিয়ায় শাকিব খান নামটি কীভাবে পেলেন সে গল্পটিও দর্শকরা দেখতে পাবেন বলে জানান এফ আই মানিক।

প্রসঙ্গত, সুপারস্টার শাকিব খান অভিনীত একাধিক সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। কিছুদিন আগেই শাকিব খান ‘গলুই’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। আর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘অন্তরাত্মা’ নামে দুটি সিনেমা। এরমধ্যে ‘গলুই’ সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো সরকারী অনুদানের সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। এই তিনটি সিনেমা ছাড়াও শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিদ্রোহী’ নামে আরো একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
ঝন্টুর মন্তব্যের বিপরীতে শাকিব খানকে প্রশংসায় ভাসালেন ‘গলুই’ প্রযোজক
আবারো নতুন লুকে সবাইকে চমকে দিলেন সুপারস্টার শাকিব খান
ঈদে মুক্তির লক্ষ্যে জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে শুরু হচ্ছে শাকিব খানের নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ