সরে দাঁড়ালেন মাহিঃ চয়নিকা চৌধুরীর সিনেমায় ফিরলেন পরীমনি

চয়নিকা চৌধুরীর সিনেমায়

চয়নিকা চৌধুরীর সিনেমায়

কথা ছিলো ওমরাহ থেকে ফিরে চয়নিকা চৌধুরী পরিচালিত ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’ এর কাজ শুরু করবেন মাহিয়া মাহি। তার বিপরীতে অভিনয়ের জন্য চূড়ান্ত ছিলেন চিত্রনায়ক ইমন। কিন্তু দেশে ফিরে অসুস্থতার কথা বলে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি। নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে সিনেমাটি না করার ঘোষনা দেন এই অভিনেত্রী। জানা গেছে মাহির ফিরিয়ে দেয়ার পর আবারো চয়নিকা চৌধুরীর সিনেমায় ফিরলেন পরীমনি।

মাহির পরিবর্তে পরীমনিকে নিয়ে ‘কাগজের বউ’ ওয়েব ফিল্মটি নির্মানের ঘোষনা দিয়েছেন এই নির্মাতা নিজেই। শনিবার (১৮ই ডিসেম্বর) ফেসবুকে সিনেমাটির অন্য দুই তারকা ডি এ তায়েব এবং ইমনের সাথে পরীমনির কয়েকটি ছবি শেয়ার করে খবরটি জানিয়েছেন চয়নিকা চৌধুরী। ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেন, ‘হাসপাতাল থেকে রিলিজ হয়েই শুটিং স্পট। ক্যান্সেল করা সম্ভব না কারণ,অভিনেতা আবুল হায়াত  ছাড়া এই কাগজের বউ হবেনা। অনেক অনেক কৃতজ্ঞতা আর ধন্যবাদ পরীমনি। আসলেই ভাগ্য একটা ফ্যাক্টর।’

 ‘কাগজের বউ’ সিনেমার জন্য সবার কাছে আশীর্বাদ চান ‘বিশ্বসুন্দরী’ খ্যাত এই নির্মাতা। এসজি প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’ এর কাজ শুরু হতে যাচ্ছে খুব শীগ্রই। ওয়েব ফিল্মটি নিয়ে এরআগে চয়নিকা বলেছিলেন, ‘এটি পুরোপুরি পারিবারিক কাহিনী। তায়েব ভাইয়ের প্রতি দায়বদ্ধতা থেকে প্রজেক্টটি পরিচালনা করছি।‘ এর আগে চয়নিকা চৌধুরী নির্মিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছিলেন পরীমনি। সে সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম। সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল।

চয়নিকা চৌধুরীর সিনেমায়

সবকিছু ঠিক থাকলে ‘কাগজের বউ’ এর মাধ্যমে দ্বিতীয়বারের মতো চয়নিকা চৌধুরীর সিনেমায় অভিনয় করছেন পরীমনি। আর অভিনয়ের পাশাপাশি ‘কাগজের বউ’ সিনেমাটি প্রযোজনা করছেন ডি এ তায়েব। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে ‘লাল টিপ’ খ্যাত নায়ক ইমন বলেন, ‘কাগজের বউ অন্যরকম গল্পের একটি ওয়েব ফিল্ম। এর গল্প শুনেই আমার দারুণ পছন্দ হয়েছে। এর প্রযোজক ডি এ তায়েব। তিনি এই ওয়েব ফিল্মে অভিনয়ও করছেন।‘

এর আগে ১৭ ডিসেম্বরের মাহিয়া মাহি তার ফেসবুকে লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে কাগজের বউ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বউ এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’ এর প্রেক্ষিতে সিনেমা সংশ্লিষ্ট অনেকেই মনে করছেন চলচ্চিত্র ছেড়ে দিয়ে সংসারে মনোযোগী হতে যাচ্ছেন মাহি। জানা গেছে শুধু ইমনের সাথে ‘কাগজের বউ’ নয়, অন্যান্য নির্মাতাদের সাথেও যোগাযোগ রাখছেন না মাহিয়া মাহি। ইতিমধ্যে শামীম আহমেদ রনীর ছবির দৃশ্যধারনের কাজও বাতিল করা হয়েছে একই কারনে।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ও ইমন জুটি বেঁধে ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। তাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্বও ছিল। তবে সম্প্রতি সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কল রেকর্ড ফাঁস হওয়ার ঘটনায় সেই সম্পর্কের অবনতি ঘটেছে বলে শোনা যায়। সেই কলটি ছিল মুরাদ ও ইমনের ফোনে। মাহি ওই সময়ে ইমনের পাশে থাকায় তিনিও আলাপে যুক্ত হন। তবে তাদের আলাপচারিতায় নেতিবাচক বিষয় থাকার কারণে দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। এ ঘটনায় মুরাদ হাসান মন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।

আরো পড়ুনঃ
চলচ্চিত্র ছাড়ছেন মাহিয়া মাহি! বিপাকে চলমান সিনেমার নির্মাতারা
অভিনেত্রী ইমেজে পরীমনি: অভিনয় সমৃদ্ধ সিনেমার জন্য বিরামহীন যাত্রা!
অরণ্য আনোয়ারের নতুন সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে পরীমনি

By নিউজ ডেস্ক

Related Posts