ইমনের সাথে ‘কাগজের বিয়ে’ সিনেমায় অভিনয় করছেন না মাহিয়া মাহি

ইমনের সাথে ‘কাগজের বিয়ে’

কিছুদিন আগেই ‘কাগজের বৌ’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে অভিনয় করার জানিয়েছিলেন মাহিয়া মাহি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় সিনেমাটিতে মাহির বিপরীতে ছিলেন চিত্রনায়ক ইমন। ওমরাহ পালন শেষে দেশে ফিরে ইমনের সাথে ‘কাগজের বিয়ে’ সিনেমার কাজ শুরু কথা ছিলো মাহির। কিন্তু সম্প্রতি জানিয়েছেন সিনেমাটিতে অভিনয় করছেন না এই অভিনেত্রী। গত ১৫ ডিসেম্বর রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়ে এই ওয়েব ফিল্মটি না করার কথা জানিয়েছেন মাহি।

- Advertisement -

এ প্রসঙ্গে মাহি সেই ফেইসবুক পোস্টে লিখেন, ‘শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’ ওমরা পালন করতে সৌদি আরব যাওয়ার আগে ইমনের সঙ্গে ‘মাফিয়া’ নামে অন্য একটি ওয়েব ফিল্মের শুটিং করেছেন মাহি।

উল্লেখ্য যে, সম্প্রতি সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সাথে অভিনেতা ইমন ও চিত্রনায়িকা মাহির কলরেকর্ড ফাঁসের ঘটনায় দেশজুড়ে ব্যাপক বিতর্ক সৃষ্টি হয়। গুঞ্জন ওঠেছে, এ ঘটনাকে কেন্দ্র করেই ইমনের সাথে দূরত্ব তৈরি হয়েছে মাহিয়া মাহির। ফোনালাপ ফাঁস হওয়ার পর থেকে ইমনের সঙ্গে মাহির কথা হয়নি বলে জানান ইমন।

- Advertisement -

এদিকে ওমরাতে থাকা অবস্থায় বিতর্কিত সেই ফোনালাপ নিয়ে একটি ভিডিও বার্তায় নিজের অবস্থান পরিষ্কার করেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে মাহি আর বলেন, ‘আমার নিজের মত করে আমার মনে হয়েছে যেভাবে পাস কাটিয়ে যাওয়া উচিত, চুপ থেকেছি, এটা দুই বছর আগের ঘটনা। আমি বরাবরের মতই সব সময় আল্লাহর কাছে বলি আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি, কোন না কোন একদিন ঠিকই সেটার ফলাফল পেয়েছেন। এটা প্রমাণিত, আলহামদুলিল্লাহ…আল্লাহ সাক্ষী, আমার কোনো দোষ ছিল না। আমি জাস্ট একটা পরিস্থিতির শিকার ছিলাম।’

প্রসঙ্গত, মাহিয়া মাহি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। গেল বছরের ১৬ ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেয়েছিলো সিনেমাটি। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান। বর্তমানে মাহি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করছেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
অন্তর্জালে ভাইরাল ফোনালাপের বিষয়ে মুখ খুললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি
নতুন সিনেমায় মাহিয়া মাহি: চলতি মাসেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ
একাধিক সিনেমা নিয়ে টানা শুটিংয়ে ব্যস্ত মাহিয়া মাহি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ