শালুকের সাথে রোমান্স শেষে ঢাকা ছাড়লেন কলকাতার বনি সেনগুপ্ত

শালুকের সাথে রোমান্স

বর্তমানে ‘মানব-দানব’ নামের একটি বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্ত। বজলুর রাশেদ চৌধুরী পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে আছেন নবাগত রাশিদা জাহান শালুক। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় সিনেমাটির দৃশ্যধারনের কাজ বর্তমানে চাঁদপুরে চলছে। এই লটের চিত্রায়নে অংশ নিয়েছিলেন বনি সেনগুপ্ত। জানা গেছে শালুকের সাথে রোমান্স শেষে ঢাকা ছেড়েছেন কলকাতার এই অভিনেতা।

- Advertisement -

প্রকাশিত খবরে জানা গেছে ‘মানব-দানব’ সিনেমাটির মোট তিনটি গানের চিত্রায়ন হয়েছে তিনটি লোকেশনে। এই লোকেশনগুলো হচ্ছে চাঁদপুরের মোহনপুর, নারায়ন্জ পিরামিড, সোনারগাঁওয়ের তাজমহলে। নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পেরাব গ্রামে বাংলার তাজমহলে ‘মানব দানব’ সিনেমার একটি গানের চরিত্রায়ন শেষ হয়েছে গেল বুধবার সন্ধ্যায়। সে গানের চিয়রায়ন শেষে ঢাকা ছেড়েছেন চিত্রনায়ক বনি।

নাম ঠিক না হওয়া রোমান্টিক এ গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল এবং দিলশাদ নাহার কনা। গানটির কোরিওগ্রাফার সাইফ খান কালু। এর আগে চাঁদপুরের মোহনপুর ও নারায়ণগঞ্জে বাকি দুই গানের চিত্রায়ন সম্পন্ন হয়েছে।

- Advertisement -

সিনেমাটির কাজের অগ্রগতি প্রসঙ্গে, শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন, ‘গতকাল একটি গানের শুটিং শেষ করে আজকে সকালে কলকাতা ফিরে গেছেন বনি। মানব দানব সিনেমা শুটিং অলমোস্ট শেষ। মাত্র দুটি শট বাকি আছে। আশা করি শিগগিরই সেটাও সম্পন্ন করবো আমরা।‘বাকী অংশের কাজ শেষ হওয়ার পর সিনেমাটির মুক্তির ব্যপারে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন অপূর্ব রায়।

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে নবাগত রাশিদা জাহান শালুক বলেন, ‘সিনেমার পুরো টিমই খুবই হেল্পফুল ছিল। একবারের জন্যও মনে হয় আমি নতুন আর্টিস্ট। এত বড়-বড় শিল্পীর সঙ্গে অভিনয় করতে গিয়ে প্রথমে আমি একটু নার্ভাস ছিলাম। কিন্তু, বনি’দা খুবই লাভলি, আর বনি’দা ইজিলি মানুষকে আপন করে নেয়। শুরু থেকেই তুই, তুই করে আপন করে নিচ্ছিল আমাকে। সবমিলিয়ে এখন পর্যন্ত কাজের অভিজ্ঞতা খুবই সুন্দর ছিল।‘

- Advertisement -

প্রসঙ্গত, বর্তমানে শাপলা মিডিয়া প্রযোজিত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’, শান্ত খান অভিনীত ‘বিক্ষোভ’ সিনেমাগুলো উল্লেখযোগ্য। এছাড়া এই নির্মাতা প্রতিষ্ঠানের আরো কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। বাংলাদেশের পাশাপাশি কলকাতার সিনেমাও প্রযোজনা করছে আলোচিত এই প্রযোজনা প্রতিষ্ঠান।

আরো পড়ুনঃ
ডিসেম্বরে আসছে সেন্সর বোর্ডে প্রশংসিত নিরব এবং মিথিলার ‘অমানুষ’
শেষ লটের দৃশ্যধারনে এবার কৌশানির সঙ্গে রোমান্স করবেন শান্ত খান
বিদ্যা সিনহা মিমকে নিয়ে জুয়েলের দ্বিতীয় সিনেমা ‘পথে হলো দেখা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ