আবারো নতুন লুকে সবাইকে চমকে দিলেন সুপারস্টার শাকিব খান

চমকে দিলেন সুপারস্টার শাকিব

সাম্প্রতিক বছরগুলোতে নতুন লুকে পর্দায় হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছিলেন শাকিব খান। গত নভেম্বর যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান। আর যুক্তরাষ্ট্রে নতুন সিনেমা করতে যাচ্ছেন সময়ের সবচেয়ে বড় এই তারকা। এসকে ফিল্মসের প্রযোজনায় নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। নতুন এই সিনেমাটির জন্য আবারো নতুন লুকে সবাইকে চমকে দিলেন সুপারস্টার শাকিব খান। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ ভাইরাল হয়েছে শাকিব খানের নতুন লুক।

- Advertisement -

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে হিমেল আশরাফ পরিচালিত নতুন এই সিনেমার প্রস্তুতির অংশ হিসেবে শাকিবের লুক চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটিতে শাকিবকে কোন রূপে দেখা যাবে, তার একটি ঝলক দেখা সেই প্রকাশিত লুকে। নায়ক নিজেই তার ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজে নতুন সাজে তোলা একটি ছবি শেয়ার করেছেন। আর প্রকাশের পরপরই নতুন লুকে সবাইকে চমকে দিলেন সুপারস্টার শাকিব খান।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে, আগামী জানুয়ারিতে শুরু হবে হিমেল আশরাফের পরিচালনায় এই সিনেমার দৃশ্যধারনের কাজ। যুক্তরাষ্ট্রের হলিউডসহ বিভিন্ন লোকেশনে হবে চিত্রায়ন। আগামী ঈদেই আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। সুপারস্টার শাকিব খানকে ঈদে মুক্তির লক্ষ্যে নির্মিতব্য সিনেমাটিতে গল্পকে প্রাধান্য দিতে চান বলে জানিয়েছেন নির্মাতা হিমেল।

- Advertisement -

এর আগে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত একটি পুরষ্কার প্রদান অনুষ্ঠানে শাকিব বলেছিলেন, ‘দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করার প্ল্যান করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এতদিনে রিলিজও হতে যেত। সবসময় চেয়েছি আমার সিনেমা, বাংলাদেশি সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে যাক। সে লক্ষ্য নিয়ে কাজ করছি।’

উল্লেখ্য যে, সম্প্রতি সুপারস্টার শাকিব খানকে নিয়ে মোট তিনটি সিনেমা নির্মানের ঘোষনা দিয়েছেন হিমেল আশরাফ। এরমধ্যে একটি হচ্ছে শাকিব খানের নিজের প্রযোজনায় ‘প্রিয়তমা’। এছাড়া হিমেল আশরাফের পরিচালনায় ‘মায়া’ ও নাম ঠিক না হওয়া অন্য আরো একটি সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। এর মধ্যে ২০১৭ সালে এসকে ফিল্মস থেকে প্রিয়তমা নির্মাণের ঘোষনা দেয়া হয়েছিলো। দীর্ঘদিন সিনেমাটি নিয়ে নতুন কোন খবর না থাকার কারনে ভক্তদের মধ্যে সিনেমাটি নিয়ে দেখা গিয়েছিলো অনিশ্চয়তা। তবে হিমেল আশরাফ নিশ্চিত করেছেন ২০২২ সালের কোন এক সময় শুরু হবে সিনেমাটির কাজ।

- Advertisement -

প্রসঙ্গত, সুপারস্টার শাকিব খান অভিনীত একাধিক সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। কিছুদিন আগেই শাকিব খান ‘গলুই’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। আর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘অন্তরাত্মা’ নামে দুটি সিনেমা। এরমধ্যে ‘গলুই’ সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো সরকারী অনুদানের সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। এই তিনটি সিনেমা ছাড়াও শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিদ্রোহী’ নামে আরো একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
ঈদে মুক্তির লক্ষ্যে জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে শুরু হচ্ছে শাকিব খানের নতুন সিনেমা
আন্তর্জাতিক মানের সিনেমা প্রসঙ্গে যা বললেন শাকিব খানের নতুন সিনেমার পরিচালক
শাকিব খানের ব্যাংক হিসাব তলব করে জাতীয় রাজস্ব বোর্ডের চিঠি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ