‘গজনি’ সিনেমার খলনায়ককে নিয়ে চলছে ‘নেত্রী: দ্য লিডার’ এর দৃশ্যধারন

‘গজনি’ সিনেমার খলনায়ককে

দক্ষিন ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাম সিং রাওয়াত। বলিউড সুপারস্টার আমির খান অভিনীত ‘গজনি’ সিনেমায় ভিলেন হিসেবে হাজির হয়ে দারুণ সাড়া ফেলেছিলেন এই অভিনেতা। আগেই জানা গিয়েছিলো অনন্ত জলিলের প্রযোজনায় নতুন সিনেমায় অভিনয় করছেন প্রদীপ রাম সিং। ‘নেত্রী: দ্য লিডার’ নামের এই সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা বর্ষা। জানা গেছে সম্প্রতি শুরু হয়েছে ‘গজনি’ সিনেমার খলনায়ককে নিয়ে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার দ্বিতীয় ধাপের দৃশ্যধারন।

- Advertisement -

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বর্ষার স্বামী ও সিনেমাটির প্রযোজক-পরিচালক অনন্ত জলিল। সিনেমাটির কিছু ছবি প্রকাশ করে অনন্ত জলিল ফেসবুকে লেখেন, ‘চলছে নেত্রী: দ্য লিডার-এর শুটিং। আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতোমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।’ প্রকাশিত ছবিতে বর্ষাকে হাত উঁচিয়ে নেত্রী রূপে পোজ দিতে দেখা গেছে।

এছাড়া সিনেমাটির এই ধাপের দৃশ্যধারনে অংশ নিয়েছেন অনন্ত জলিল নিজেও। সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যে বিধ্বংসী রূপে দেখা গেছে অনন্ত জলিলকে। মানিকগঞ্জ সিংগাইরের ধল্লা গ্রামে চতুর্থদিনের মতো চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত বহুল আলোচিত ছবি ‘নেত্রীঃ দ্য লিডার’ এর দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ। সেখানে উপস্থিত ছিলেন প্রদীপ সিং। দৃশ্যটি শেষ হওয়ার পর অন্য সবার মতো অনন্তকে উদ্দেশ্য করে হাত তালি দেন প্রদীপ। অনন্ত’র মারপিটের দৃশ্য দেখে নিজের ভালো লাগার কথাও ব্যক্ত করেন এই অভিনেতা।

- Advertisement -

‘গজনি’ সিনেমার খলনায়ককে

উল্লেখ্য যে, গত ২০ নভেম্বর থেকে বাংলাদেশে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন এই তামিল অভিনেতা। অনন্ত জলিল প্রযোজিত এই ছবির মূল খল নায়কের ভূমিকায় আছেন প্রদীপ। এছাড়াও এই ছবিতে আছেন দক্ষিণ ভারতের আরো দুই তারকা খল-অভিনেতা কবির দুহান সিং ও তরুণ অরোরা। জানা গেছে মানিকগঞ্জে দৃশ্যধারন শুরুর আগে প্রথম লটের কাজ হয় বাংলাদেশের সিলেট ও পরে ভারতের হায়দরাবাদে। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘নেত্রী দ্য লিডার’।

সিনেমাটিতে পরিচালকের দায়িত্ব পালন করছেন তামিল পরিচালক উপেন্দ্র মাধব ও অনন্ত। ছবিতে নেত্রী বর্ষার দেহরক্ষীর চরিত্রে অভিনয় করছেন অনন্ত জলিল। পাশাপাশি সিনেমাটিতে আরো অভিনয় করছেন তুরস্কের জনপ্রিয় বেশ ক’জন অভিনয়শিল্পী। বাংলাদেশ থেকে অনন্ত জলিলের প্রযোজনা সংস্থা মনসন ফিল্ম এটা প্রযোজনা করছে। এদিকে অনন্ত বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২৪ ডিসেম্বর। সিনেমাটির মাধ্যমে দীর্ঘ বিরতি ভেঙে পর্দায় হাজির হচ্ছেন এই জুটি।

আরো পড়ুনঃ
সর্বোচ্চ প্রেক্ষাগৃহে মুক্তির সম্ভাবনা নিয়ে শুরু হলো ‘মিশন এক্সট্রিম’ সিনেমার বুকিং
‘বঙ্গবন্ধু’ বায়োপিকে টিক্কা খানের চরিত্রে জায়েদ খানঃ পারিশ্রমিক এক টাকা
‘কয়লা’ নিয়ে ১৫ দিনের জন্য সীমান্তে নিরব হোসেন এবং বুবলী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ