বিদ্যা সিনহা মিমকে নিয়ে জুয়েলের দ্বিতীয় সিনেমা ‘পথে হলো দেখা’

বিদ্যা সিনহা মিমকে নিয়ে

তরুণ নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সম্প্রতি জানা গেছে এই নির্মাতার নতুন সিনেমার খবর। বিদ্যা সিনহা মিমকে নিয়ে আবু রায়হান জুয়েলের দ্বিতীয় সিনেমাটির নাম ‘পথে হলো দেখা’। জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্যে ‘পথে হলো দেখা’ সিনেমায় মিমকে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা জানিয়েছেন জুয়েল।

- Advertisement -

‘পথে হলো দেখা’ সিনেমাটিতে মিম অভিনীত চরিত্রটির নাম প্রার্থনা। গল্পটি সাধারণ হলেও একটি মিষ্টি প্রেমের সিনেমা হবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘বেশ কিছুদিন ধরেই কাজটি নিয়ে কথাবার্তা চলছিল। চরিত্রটির নাম প্রার্থনা। বিত্তশালী একটি পরিবারের সন্তান। পরিবারের নিয়মের বেড়াজাল থেকে বের হতে চান তিনি। স্বাধীনভাবে নিজের মতো করে চলতে একসময় বাড়ি থেকে বেরিয়ে পড়েন। সব মিলিয়ে গল্পটি বেশ চমৎকার লেগেছে।‘

এদিকে সিনেমাটি প্রসঙ্গে পরিচালক আবু রায়হান জুয়েল চ্যানেল বলেন, ‘শনিবার সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিম। নায়ক কে হবেন এখনো চূড়ান্ত হয়নি। আগামী মাসেই চূড়ান্ত করবো।‘ নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ফেব্রুয়ারির শেষ দিকে শুরু হতে যাচ্ছে ‘পথে হলো দেখা’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে বলে জানিয়েছেন নির্মাতা। বিদ্যা সিনহা মিমকে নিয়ে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’ সিনেমাটি নির্মিত হচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান মাস্টার কমিউনিকেশনের ব্যানারে। আবু রায়হান জুয়েলের প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আগামী বছরের প্রথম দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, আগামী ১ ডিসেম্বর ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন মিম। কিছুদিন আগেই হবু বরকে পরিচয় করিয়ে দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। বাগদান শেষে বিদ্যা সিনহা মিম করেছিলেন আংটি বদল। নতুন জীবনের এই পথ চলাতে কিন্তু থেমে নেই তার কাজ। ইতোমধ্যেই দৃশ্যধারনে ফিরেছেন এই তারকা।

আরো পড়ুনঃ
শাকিবহীন পথচলা প্রসঙ্গে যা বললেন চিত্রনায়িকা শবনম বুবলী
সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমায় বুবলীর সাথে এবার যুক্ত হলেন অপু
অস্কারে ‘রেহানা মরিয়ম নূর’: ১২ই নভেম্বরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ