শেষ লটের দৃশ্যধারনে এবার কৌশানির সঙ্গে রোমান্স করবেন শান্ত খান

কৌশানির সঙ্গে রোমান্স

‘প্রিয়া রে’ সিনেমায় শান্ত খানের সাথে জুটি বেঁধেছেন কলকাতার চিত্রনায়িকা কৌশানি মুখোপাধ্যায়। ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির প্রথম লটের দৃশ্যধারনের কাজ। সে সময় নিজের গ্ল্যামার লুক থেকে বের হয়ে চরিত্রের প্রয়োজনে টানা ১৩ দিন বিনা গোসলে ছিলেন চিত্রনায়ক শান্ত খান। এদিকে সম্প্রতি চাঁদপুরে শুরু হয়েছে সিনেমাটির শেষ লটের দৃশ্যধারনের কাজ। চিত্রনায়ক শান্ত খান সূত্রে জানা গেছে এবার তাঁকে গোসল ছাড়া থাকতে হবে টানা সাত দিন।

- Advertisement -

কলকাতার কৌশানি মুখোপাধ্যায় সিনেমাটিতে শান্ত খানের নায়িকার চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটির শেষ লটের দৃশ্যধারন প্রসঙ্গে পরিচালক পূজন মজুমদার জানিয়েছেন, ‘গেল অক্টোবরে সিনেমাটির প্রথম লটে মারামারি আর সংগ্রামের দৃশ্যগুলোর শুট করেছি। এ লটে আমরা কৌশানির সঙ্গে শান্তর রোমান্সের অংশের শুট করব।’ নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ৩০ নভেম্বরের মধ্যে শেষ হবে সিনেমাটির দৃশ্যধারন। চাঁদপুরে কাজ শেষ করে সিনেমাটির গানের চিত্রায়ন হবে সাজেকে।

‘প্রিয়া রে’ সিনেমায় শান্ত খানকে নূরু রাখালের চরিত্রে দেখা যাবে। আর কৌশানি মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে। এর আগে সিনেমাটির দৃশ্যধারনের কাজে অংশ নিতে গত ২৫ সেপ্টেম্বর ঢাকায় এসেছিলেন কৌশনি। ঢাকায় আসার পর পূবাইল ও চাঁদপুরের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নেন এই অভিনেত্রী।

- Advertisement -

সেলিম খান প্রযোজিত সিনেমাটিতে কৌশানির পাশাপাশি কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও অভিনয় করছেন। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিতব্য সিনেমাটি আগামী ভালোবাসা দিবসে মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, এর আগে শাপলা মিডিয়ার প্রযোজনায় কলকাতায় দুটি সিনেমায় কাজ করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাভ ভেলকী লাগ’ ও ‘ছুটি’ নামের সিনেমা দুটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। সিনেমাগুলো বর্তমানে মুক্তির প্রতীক্ষায় আছে।

আরো পড়ুনঃ
‘কমান্ডো’ সিনেমার অনিশ্চয়তা প্রসঙ্গে যা বললেন নায়িকা জাহারা মিতু
জানা গেলো সিয়াম এবং পূজা জুটির ‘শান’ সিনেমার মুক্তির তারিখ!
শান্ত খানের সাথে রোমান্স করতে ঢাকায় আসছেন কলকাতার কৌশানি 

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ