‘কয়লা’ নিয়ে ১৫ দিনের জন্য সীমান্তে নিরব হোসেন এবং বুবলী

নিরব হোসেন এবং বুবলী

শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে পা রাখেন চিত্রনায়িকা শবনম বুবলী। এরপর কাজ করেছেন কাজী হায়াতসহ দেশের নানা প্রজন্মের নির্মাতাদের সঙ্গে। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন প্রজন্মের নির্মাতার সাইফ চন্দন পরিচালিত একটি সিনেমায়। জানা গেছে ‘আব্বাস’ সিনেমার মাধ্যমে পরিচালকের খাতায় নাম লিখানো সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করছেন নিরব হোসেন। এই সিনেমার মাধ্যমে নিরব হোসেন এবং বুবলী তৃতীয়বারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন।

- Advertisement -

ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। প্রকাশিত খবরে জানা গেছে নিরব হোসেন এবং বুবলী সিলেটের জাফলংয়ে অংশ নিচ্ছেন ‘কয়লা’ সিনেমায় কাজে। ১০ নভেম্বর থেকে সেখানে সিনেমাটির দৃশ্যধারনে শুরু হয়েছে। নিরব জানান, বুবলীসহ তিনি ১৫ দিন সেখানে থাকবেন। সিমপ্লেক্স ইন্টান্যাশনালের প্রযোজনায় সাইফ চন্দন পরিচালিত সিনেমাটিতে আরও রয়েছেন রাশেদ অপু।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নিরব বলেন, ‘একেবারে জাফলংয়ের শেষ মাথায় শিলং বর্ডারে শুটিং করছি। জায়গাটা অনেকটা প্রত্যন্ত। ইন্ডিয়ান সময় মেনে শুটিং করতে হচ্ছে। বর্ডার এলাকায় শুটিং করছি বলে সময় অটোমেটিকালি পরিবর্তন হচ্ছে।‘ এছাড়া নিরব আরো জানালেন, ‘কয়লা’ বুবলীর সঙ্গে যেমন তৃতীয় সিনেমা তেমন পরিচালক সাইফ চন্দনের সঙ্গেও এটি আমার তৃতীয় সিনেমা। এর আগে সাইফ চন্দনের আব্বাস ও টার্গেট নামে দুটি সিনেমায় অভিনয় করেছিলেন নিরব হোসেন।

- Advertisement -

এদিকে নিরবের সাথে তৃতীয় কাজ হলেও নায়িকা বুবলীর সাথে প্রথমবারের মতো কাজ করছেন নতুন প্রজন্মের নির্মাতা সাইফ চন্দন। নিরব হোসেন এবং বুবলীকে নিয়ে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে পরিচালক সাইফ চন্দন বলেন, ‘বুবলী শিল্পী হিসেবে এক কথায় অসাধারণ। তার থেকে যে ধরনের অভিনয় চেয়েছি তিনি সেভাবেই নিজেকে উপস্থাপন করছেন। নিরবের সঙ্গে আমার অন্যরকম বোঝাপড়া। দুজনেই কাজটি নিয়ে ভীষণ সিরিয়াস।‘

প্রসঙ্গত, বুবলীর সঙ্গে প্রথমবার ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছিলেন নিরব। সৈকত নাসির পরিচালিত এই সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এরপর এই জুটিকে দেখা গেছে থ্রিলার গল্পে নির্মিত ‘চোখ’ সিনেমায়। গত মাসে মুক্তি পেয়েছে সিনেমাটি। এবার তারা একসঙ্গে ‘কয়লা’ করছেন। ‘চোখ’ সিনেমায় নিরব হোসেন এবং বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন জিয়াউল রোশন।

- Advertisement -

সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমায় বেশ চমক জাগানিয়া একটি চরিত্রে দেখা যাবে বুবলীকে। এর আগে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে বুবলী বলেন, ‘আসলেই আমি এক্সাইটেড চরিত্রটা নিয়ে। একেবারেই নতুন ধরনের চরিত্র আমার জন্যে। নিজেকে নতুনভাবে হাজির করতে যে কোনোসময়ই ভালো লাগে।’ সিনেমাটির চিত্রনাট্য এবং সংলাপ রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। তবে এই সিনেমায় নায়ক চরিত্রে কে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি।

আরো পড়ুনঃ
সাইফ চন্দনের নতুন সিনেমায় শবনম বুবলীঃ চরিত্রে থাকছে নতুন চমক
শুরু হচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত তারকাবহুল ওয়েব ফিল্ম ‘ড্রাইভার’
সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমায় বুবলীর সাথে এবার যুক্ত হলেন অপু

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ