শীগ্রই শুরু হচ্ছে ‘কমান্ডো’ সিনেমার কাজঃ নিশ্চিত করলেন দেব নিজেই

শীগ্রই শুরু হচ্ছে ‘কমান্ডো’

প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন দেব, এটা পুরোনো খবর। কিন্তু দীর্ঘদিন ধরে আটকে আছে ‘কমান্ডো’ নামে সিনেমাটির কাজ। গত বছরেই শেষ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যধারণ। চলতি বছরের জানুয়ারি ও এপ্রিলে দুই দফায় বাংলাদেশ অংশের দৃশ্যধারনের পরিকল্পনা থাকলেও মহামারীর কারণে তা সম্ভব হয়নি। দীর্ঘদিন ধরে সিনেমাটির নতুন কোন খবর নেই, তাই গুঞ্জন উঠেছিলো সিনেমাটির ভবিষ্যৎ অনিশ্চিত। কিন্তু সব গুঞ্জনের ইতি টেনে সিনেমাটির প্রধান তারকা দেব জানালেন শীগ্রই শুরু হচ্ছে ‘কমান্ডো’ সিনেমার কাজ।

- Advertisement -

এর আগে সিনেমাটির অনিশ্চয়তার বিষয়টি উড়িয়ে দেন নির্মাতা শামীম আহমেদ রনি ও বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক প্রশ্নের উত্তরে সিনেমাটির অনিশ্চয়তা প্রসঙ্গে জানিয়েছেন শীগ্রই শুরু হচ্ছে ‘কমান্ডো’ সিনেমার দৃশ্যধারনের কাজ। ‘কমান্ডো’ বাতিল হয়ে গেছে কিনা এমন একটি প্রশ্নের উত্তরে কলকাতার সিনেমার এই সুপারস্টার লিখেন, ‘এখনো না, খুব শীগ্রই আমরা দৃশ্যধারন শুরু করছি। আমাদের সঙ্গেই থাকুন।‘ একই বিষয়ে কিছুদিন আগে সামজিক যোগাযোগ মাধ্যমে বিবৃতি দেন দেবের নায়িকা জাহারা মিতু।

সিনেমাটির নির্মাতা সূত্রে জানা গেছে চলতি বছরের ডিসেম্বর থেকে থাইল্যান্ডে শুরু হচ্ছে দ্বিতীয় লটের দৃশ্যধারনের কাজ। এ প্রসঙ্গে নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘আসলে সত্যি দুঃখজনক খবর। সত্যতা না জেনেই অনেকে অনেক রকম খবর ছড়িয়ে দিচ্ছেন। এটা আসলে সত্যি নয়। এ সিনেমার দ্বিতীয় লটের শুটিং যথারীতি থাইল্যান্ডেই শুরু হবে এবং এ বছরের ডিসেম্বর মাসেই। এর সত্যতা জানতে চাইলে আপনি দেবের ভেরিফাইড পেইজ থেকে দেখে আসতে পারেন।’

- Advertisement -

একই কথা জানালেন সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায়। ডিসেম্বরে সিনেমাটির কাজ শুরু বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘দেব ডিসেম্বরেই কমান্ডো সিনেমার শুটে অংশ নিচ্ছেন। তবে, শুটিং ডেট এখনও চূড়ান্ত হয়নি।‘ এছাড়া থাইল্যান্ডে শুটিং শেষে দেব বাংলাদেশ অংশের শুটিংয়ে অংশ নেবেন বলেও জানিয়েছেন অপূর্ব রায়।

অন্যদিকে সম্প্রতি সিনেমাটির কাজ শুরু প্রসঙ্গে জাহারা মিতু তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘সেলিম ভাই গত মাসেও কল করে বলেছিলেন ডিসেম্বরের ১ তারিখ থেকে কমান্ডো শুরু হচ্ছে। তবে আমাদের সম্পূর্ণ শুটিং থাইল্যান্ডে হওয়ার পরিকল্পনা থাকায় এবং থাইল্যান্ডে এখন শুটিং অনুমতি না থাকায় আমাদের নতুন করে ডেট ঠিক করতে হবে, যেটা আমাকে ইতোমধ্যেই জানানো হয়েছে।’ সেলিম খানের সাথে এ বিষয়ে কথা হয়েছে উল্লেখ করে তিনি আরো লিখেন, ‘নিউজ দেখে সেলিম ভাইয়ের সঙ্গে আবারও কথা বললাম, তিনি বললেন সবাইকে জানাতে যে, কমান্ডোর নতুন শিডিউল ঠিক করা মাত্রই তা জানানো হবে।’

- Advertisement -

প্রসঙ্গত, এই সিনেমার মাধ্যমে প্রথম কোনো বাংলাদেশি সিনেমায় কাজ করছেন টলিউড সুপারস্টার দেব। তার বিপরীতে রয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ জাহারা মিতু। দেব এবং মিতু ছাড়াও সিনেমাটি আরো অভিনয় করছেন মাজনুন মিজান, ফজুলুর রহমান বাবু, শিবা শানুসহ আরও অনেকে।

আরো পড়ুনঃ
‘কমান্ডো’ সিনেমার অনিশ্চয়তা প্রসঙ্গে যা বললেন নায়িকা জাহারা মিতু
দেবের অপেক্ষায় প্রযোজক: জানুয়ারির মধ্যে শেষ হচ্ছে ‘কমান্ডো’
বিতর্কের মুখে সরিয়ে নেয়া হলো ‘কমান্ডো’ টিজার: পরিচালকের ব্যাখ্যা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ