সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমায় বুবলীর সাথে এবার যুক্ত হলেন অপু

সাইফ চন্দনের ‘কয়লা’

শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে পা রাখেন চিত্রনায়িকা শবনম বুবলী। এরপর কাজ করেছেন কাজী হায়াতসহ দেশের নানা প্রজন্মের নির্মাতাদের সঙ্গে। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন প্রজন্মের নির্মাতার সাইফ চন্দন পরিচালিত একটি সিনেমায়। জানা গেছে ‘আব্বাস’ সিনেমার মাধ্যমে পরিচালকের খাতায় নাম লিখানো সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমায় বুবলীর সাথে এবার যুক্ত হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু।

প্রকাশিত খবর অনুযায়ী গত ৭ নভেম্বর সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমায় অপু চুক্তিবদ্ধ হন। নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ১২ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে সিনেমার দৃশ্যধারণের কাজ। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে রাশেদ মামুন অপু বলেন, ‘কয়লা সিনেমায় প্রধান খল চরিত্র হিসেবে যুক্ত হলাম। চরিত্রটির মধ্যে অনেকগুলো লেয়ার আছে। ত্রিভুজ প্রেমের একটা ব্যাপারও আছে। আমার ধারণা, কাজটি আনন্দ নিয়ে করতে পারবো।’

এদিকে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা সাইফ চন্দন বলেন, ‘নায়িকা হিসাবে বুবলীকে চুক্তিবদ্ধ করার পর এবার প্রধান খল চরিত্রে পেলাম অপুকে। দারুণ অভিনেতা! তার প্রতিভা আমি এই সিনেমায় কাজে লাগাতে চাই। তার চরিত্রটির নাম স্বপন। মূলত সে জুয়াড়ি। সে আবার বুবলীকে নিয়ে খোয়াব দেখে! বিয়ে করতে চায়। আমার বিশ্বাস অপু এই চরিত্রে অভিনয় করে ভালো করবেন।’

সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমায় বেশ চমক জাগানিয়া একটি চরিত্রে দেখা যাবে বুবলীকে। এর আগে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে বুবলী বলেন, ‘আসলেই আমি এক্সাইটেড চরিত্রটা নিয়ে। একেবারেই নতুন ধরনের চরিত্র আমার জন্যে। নিজেকে নতুনভাবে হাজির করতে যে কোনোসময়ই ভালো লাগে।’ সিনেমাটির চিত্রনাট্য এবং সংলাপ রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। তবে এই সিনেমায় নায়ক চরিত্রে কে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, কিছুদিন আগে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। হরর থ্রিলার সিনেমাটিতে বুবলীর সাথে অভিনয় করেছেন জিয়াউল রোশন এবং নিরব হোসেন। এছাড়া বর্তমানে বুবলী অভিনীত বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ এবং ‘রিভেঞ্জ’। সিনেমাগুলোতে বুবলীকে দেখা যাবে শাকিব খান এবং জিয়াউল রোশনের বিপরীতে। এছাড়া আরো কয়েকটি সিনেমার কাজও করছেন সময়ের ব্যস্ততম এই নায়িকা।

আরো পড়ুনঃ
সাইফ চন্দনের নতুন সিনেমায় শবনম বুবলীঃ চরিত্রে থাকছে নতুন চমক
প্রেক্ষাগৃহে দর্শক টানছে তিন তারকার ‘চোখ’: জানালেন নির্মাতা নিজেই
সাইমন এবং উষ্ণ হককে নিয়ে শুরু হলো অপূর্ব রানার ‘জলরঙ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ