শুরু হলো ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’: প্রথমবারের মতো একসাথে আমান ও মাহি

ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’

সম্প্রতি শুরু হলো ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’ ওয়েব ফিল্মের দৃশ্যধারনের কাজ। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলতি মাসের দুই তারিখ থেকে মানিকগঞ্জের ফিল্মভ্যালিতে শুরু হয়েছে এই সিনেমা দৃশ্যধারনের কাজ। সিনেমাটির জন্য সেখানে বিশাল সেট নির্মান করে কাজ করছেন ঢাকাই সিনেমার আলোচিত এই নির্মাতা।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা ইফতেখার চৌধুরী বলেন, ‘গল্পের প্রয়োজনে মাঝেমধ্যে সিটির বাইরে দৃশ্যধারণের জন্য গেলে হাজার হাজার মানুষ ছুটে আসেন মোশাররফ করিম ভাইকে দেখতে। শুটিংয়ে এতে কিছুটা ব্যাঘাত ঘটলেও বিষয়টি উপভোগ করছি। আর সিটির ভেতরে মানুষের প্রবেশে বাধা থাকায় বেশ স্বাচ্ছন্দ্যেই শুটিং করতে পারছি। সব মিলিয়ে খুব ভালো একটা কাজ হচ্ছে।’

এদিকে ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’ সিনেমায় মাহির সঙ্গে অভিনয় প্রসঙ্গে আমান রেজা বলেন, ‘আমার চরিত্রের নাম আদিল খান। এবারই প্রথমবার আমরা একসঙ্গে অভিনয় করছি। কিন্তু কাজ করতে গিয়ে সেটি মনে হয়নি। পুরো ইউনিট আন্তরিকতার সঙ্গে কাজ করছি। মাহির সঙ্গে প্রথম কাজ হলেও ইফতেখার চৌধুরীর সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। এর আগে তার ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছি। আশা করছি, দর্শকরা ভালো গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে।’

- Advertisement -

নির্মাতা সূত্রে জানা গেছে ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে ‘ড্রাইভার’ সিনেমাটি। আর প্রযোজনা করছে ‘কুইট অব সেট’। সামাজিক গল্পে নির্মিত হচ্ছে ‘ড্রাইভার’ সিনেমাটিতে মোশাররফ করিম, মাহিয়া মাহি, এবং আমান রেজা ছাড়া আরো অভিনয় করছেন সজল। এদিকে বর্তমানে আমান-মাহির মুক্তির অপেক্ষায় আছে বেশকিছু সিনেমা। নতুন বছরে ধারাবাহিকভাবে সিনেমাগুলো মুক্তি পাবে।

প্রসঙ্গত, ‘ড্রাইভার’ ওয়েব ফিল্মের মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন ইফতেখার চৌধুরী এবং মাহিয়া মাহি। এর আগে এই নির্মাতার পরিচালনায় ‘অগ্নি’ এবং ‘অগ্নি ২’ সিনেমা দুটিতে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। আর ‘ড্রাইভার’র মাধ্যমে প্রথমবার ওটিটিতে কাজ করতে যাচ্ছেন ইফতেখার চৌধুরী। উল্লেখ্য যে, এই নির্মাতার ‘মুক্তি’ সিনেমাটির ক্লাইমেক্স দৃশ্যের কাজ বাকি আছে। ‘মুক্তি’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন নবাগত রাজ রীপা।

- Advertisement -

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত তারকাবহুল ওয়েব ফিল্ম ‘ড্রাইভার’
ঢালিউডের সিনেমায় তারকা সংকট এবং জাজ মাল্টিমিডিয়ার যত নতুন মুখ
সাইফ চন্দনের নতুন সিনেমায় শবনম বুবলীঃ চরিত্রে থাকছে নতুন চমক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ