সাইফ চন্দনের নতুন সিনেমায় শবনম বুবলীঃ চরিত্রে থাকছে নতুন চমক

সাইফ চন্দনের নতুন সিনেমায়

সম্প্রতি আরো একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে পা রাখেন এই অভিনেত্রী। এরপর কাজ করেছেন কাজী হায়াতসহ দেশের নানা প্রজন্মের নির্মাতাদের সঙ্গে। নতুন এই সিনেমায় বুবলী এবার কাজ করতে যাচ্ছেন নবীন নির্মাতা সাইফ চন্দনের সাথে। ‘আব্বাস’ সিনেমার মাধ্যমে পরিচালকের খাতায় নাম লিখানো এই নির্মাতার নতুন সিনেমার নাম ‘কয়লা’।

- Advertisement -

জানা গেছে সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমায় বেশ চমক জাগানিয়া একটি চরিত্রে দেখা যাবে বুবলীকে। বুবলীকে নিয়ে সিনেমা পরিচালনা প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সাইফ চন্দন বলেন, ‘সিনেমার গল্প ও চরিত্র শুনে আগ্রহ দেখিয়েছেন বুবলী। তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিও হয়ে গেছে। আশা করছি একটি ভালো ও উপভোগ্য সিনেমা উপহার দিতে পারবো আমরা।’ তবে সিনেমাটিতে বুবলীর নায়ক হিসেবে কে থাকছেন- তা এখনো চূড়ান্ত হয়নি। খুব শিগগিরই নায়কের নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

- Advertisement -

অন্যদিকে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে সাইফ চন্দনের কথার সূত্র ধরে বুবলী বলেন, ‘আসলেই আমি এক্সাইটেড চরিত্রটা নিয়ে। একেবারেই নতুন ধরনের চরিত্র আমার জন্যে। নিজেকে নতুনভাবে হাজির করতে যে কোনোসময়ই ভালো লাগে।’ প্রযোজনা প্রতিষ্ঠান সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে ‘কয়লা’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

প্রসঙ্গত, কিছুদিন আগে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। হরর থ্রিলার সিনেমাটিতে বুবলীর সাথে অভিনয় করেছেন জিয়াউল রোশন এবং নিরব হোসেন। এছাড়া বর্তমানে বুবলী অভিনীত বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ এবং ‘রিভেঞ্জ’। সিনেমাগুলোতে বুবলীকে দেখা যাবে শাকিব খান এবং জিয়াউল রোশনের বিপরীতে। এছাড়া আরো কয়েকটি সিনেমার কাজও করছেন সময়ের ব্যস্ততম এই নায়িকা।

- Advertisement -

আরো পড়ুনঃ
সাইমন এবং উষ্ণ হককে নিয়ে শুরু হলো অপূর্ব রানার ‘জলরঙ’
প্রেক্ষাগৃহে দর্শক টানছে তিন তারকার ‘চোখ’: জানালেন নির্মাতা নিজেই
শাকিব খানের সাথে কাজ করতে চান শান্ত খানের নায়িকা কৌশনী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ