রহস্য এবং অ্যাকশনের জমজমাট আয়োজনে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার

‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার

সাম্প্রতিক সময়ে ঢালিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। গত ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। কিছুদিন আগে সিনেমাটির নির্মাতারা ঘোষনা দিয়েছেন মুক্তির নতুন তারিখ। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ৩রা ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত এই পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি। প্রকাশিত খবরে জানা গেছে তিন মহাদেশের ১৫ দেশে একযোগে মুক্তি পাচ্ছে আলোচিত এই সিনেমা। এদিকে সিনেমাটির মুক্তিকে সামনে রেখে আজ (২৪শে অক্টোবর) ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। কপ ক্রিয়েশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করে হয়েছে ট্রেলারটি।

- Advertisement -

প্রকাশিত এই ট্রেলারে দেখা পুলিশ থ্রিলারধর্মী অ্যাকশন গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। একটি পরিকল্পিত সন্ত্রাসী হামলা প্রতিরোধে পুলিশের অভিযান দেখা যাবে সিনেমাটিতে। আর সিনেমার প্রধান তারকা আরিফিন শুভকে দেখা গেছে দুর্দান্ত অ্যাকশন আবতারে। এই সিনেমায় প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর আর সাথে দেখা গেছে তাসকিনকে। রহস্য, সন্ত্রাস এবং অ্যাকশনের এক অপুর্ব সমন্বয় দেখা গেছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার জুড়ে। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটিতে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুড়ে দেয়া হয়েছে দর্শকদের দিকে।

এর আগে চলতি বছরের শুরুতে প্রকাশ করা হয়েছিলো সিনেমাটির দেড় মিনিটের একটি টিজার। পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার এবং  ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তারকা অভিনেতা আরিফিন শুভ। বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’-এর জন্য টানা নয় মাসের হাড়ভাঙা খাটুনি করে বডি ট্রান্সফরমেশন করেছেন আরিফিন শুভ। সিক্স প্যাকের সুঠাম দেহে তাক লাগিয়ে দিয়েছেন দেশের সিনেমাপ্রেমী দর্শককে।

- Advertisement -

‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার

আরিফিন শুভ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত। আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম, সৈয়দ নাজমুস সাকিবসহ অনেকে।

কুল নিবেদিত আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নির্মিত হয়েছে কপ ক্রিয়েশনের ব্যানারে। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার মুক্তি উপলক্ষে রাজধানীর তেজগাঁওয়ের একটি স্টুডিওতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালকদ্বয়সহ শিল্পী ও কলাকুশলীরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম। এছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন।

আরো পড়ুনঃ
তিন মহাদেশের ১৫ দেশে একযোগে মুক্তি পাচ্ছে শুভর ‘মিশন এক্সট্রিম’
আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনা 

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ