আগামী বছর ঈদে আসছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘প্রিয়তমা’!

শাকিব খানের বহুল প্রতীক্ষিত

ঢালিউড সিনেমার সুপারস্টার শাকিব খান প্রযোজিত এখন পর্যন্ত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাগুলো হচ্ছে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘পাসওয়ার্ড’ এবং ‘বীর’। এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাগুলো বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিলো। বিগ বাজেটে নির্মিত হওয়ার কারনে এই তারকার প্রযোজিত সিনেমার অপেক্ষায় থাকেন তার ভক্তরা। এদিকে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমার আগে শাকিব খান ঘোষনা দিয়েছিলেন তার প্রযোজনায় নতুন সিনেমা ‘প্রিয়তমা’। দীর্ঘ দিন ধরে শাকিব খানের বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি নিয়ে নতুন কোন খবর পাওয়া যায়নি।

- Advertisement -

অবশেষে সিনেমাটি নিয়ে নতুন কিছুর ইঙ্গিত দিলেন নির্মাতা হিমেল আশরাফ। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খানের এক ভক্তের প্রশ্নের উত্তরে এই নির্মাতা জানিয়েছেন আগামী বছর ঈদে আসছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘প্রিয়তমা’! সম্প্রতি শাকিব খানের ভেরিফায়েড ফ্যান পেজে তার এক ভক্ত ‘প্রিয়তমা’ কবে শুরু হবে জানতে চেয়ে পরিচালক হিমেল আশরাফকে মেনশন করেন। এর প্রেক্ষিতে এই নির্মাতা তার ভেরিফায়েড আইডি দিয়ে উত্তর দেন, ‘সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদে মুক্তি পাবে প্রিয়তমা।’

আগামী ঈদে মুক্তির টার্গেট নিয়ে নির্মিত হলে আগামী বছরের প্রথমদিকেই শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। জানা গেছে শাকিব খান প্রযোজিত চতুর্থ ছবি ‘প্রিয়তমা’ পুরোপুরি রোমান্টিক গল্পে নির্মিত হতে যাচ্ছে। কাপ্তাই, মহেশখালী, পুরান ঢাকায় দৃশ্যধারনের পাশাপাশি সিনেমাটির গানের দৃশ্য চিত্রায়িত হবে ইউরোপে। এর আগে ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানের জন্য ‘প্রিয়তমা’ সিনেমাটি জমা দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু অনুদান পায়নি শাকিব খানের বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। তবে শাকিব খান জানিয়েছিলেন, অনুদান না পেলেও তিনি সিনেমাটি অবশ্যই করবেন। অবশেষে দর্শকদের প্রপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ঈদকে টার্গেট করেই নির্মিত হতে যাচ্ছে ‘প্রিয়তমা’।

- Advertisement -

উল্লেখ্য যে, হিমেল আশরাফ পরিচালিত দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘প্রিয়তমা’। ২০১৭ সালে গ্রামীণ গল্পের প্রেমের ছবি ‘সুলাতানা বিবিয়ানা’ নির্মান করেছিলেন সম্ভাবনাময়ী এই পরিচালক। এর আগে তিনি বেশকিছু নাটক নির্মাণ করে পরিচিতি পেয়েছেন। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন পরিচালক হিমেল আশরাফ। সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে তিনি বলেন, ‘প্রিয়তমা সিনেমার জন্য আমি প্রস্তুত আছি। শাকিব ভাইয়া জানিয়েছেন ঈদে প্রিয়তমা মুক্তি দিতে চান। তিনি গ্রিন সিগন্যাল দিলেই শুটিংয়ে নামবো। বিস্তারিত তার প্রোডাকশন এসকে ফিল্মস থেকে জানানো হবে।‘

প্রসঙ্গত, বর্তমানে শাকিব খান অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এই মুহুর্তে তিনি ব্যস্ত রয়েছেন সরকারী অনুদানের সিনেমা ‘গুলই’ এর কাজে। নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসা ও এর মধ্য দিয়ে সমাজের প্রতিচ্ছবি উঠে আসবে এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায়। সিনেমাটিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। এছাড়া শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’, ‘অন্তরাত্মা’ এবং ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাগুলোর মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় আবারো শাকিব খানের মুখোমুখি হচ্ছেন মিশা সওদাগর
শাকিব খানের পর এবার ‘গলুই’ সিনেমায় প্রকাশ্যে পূজা চেরীর লুক
জানা গেলো কবে মুক্তি পাচ্ছে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ 

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ