রাশিদ পলাশের ‘ময়ূরপঙ্খী’ সিনেমায় সিমলার চরিত্রে অভিনয় করছেন ববি হক

রাশিদ পলাশের ‘ময়ূরপঙ্খী’ সিনেমায়

২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ময়ূরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টা হয়। প্রায় দুই ঘণ্টা টানটান উত্তেজনার পর চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমানটি অবতরণের পর সেনা পুলিশের যৌথ কমান্ডো অভিযানে নিহত হয়েছিলেন ‘পিস্তলধারী’ পলাশ আহমেদ। পরে জানা গিয়েছিলো নিহত পলাশ আহমেদ চিত্রনায়িকা শিমলার সাবেক স্বামী। এই মামলার তদন্তে সে সময়ে শিমলাকেও জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ। সে সময়ে ঘটনাটি ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলো।

- Advertisement -

সম্প্রতি জানা গেছে এ ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে নতুন সিনেমা ‘ময়ূরপঙ্খী’। সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। আজ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যানারে নির্মিত ছবিটি প্রয়োজনা করছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। আর সিনেমাটিতে নায়িকা শিমলার চরিত্রে সিনেমায় পর্দায় অভিনয় করছেন এ প্রজন্মের নায়িকা ববি হক।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একাধিক সূত্র নিশ্চিত করেছে রাশিদ পলাশের ‘ময়ূরপঙ্খী’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হচ্ছেন নায়িকা। তবে সিনেমাটিতে পলাশ আহমেদ চরিত্রে কে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি।

- Advertisement -

এদিকে রাশিদ পলাশের ‘ময়ূরপঙ্খী’ সিনেমায় সিমলার চরিত্রে ববির অভিনয় প্রসঙ্গে কোন মন্তব্য করতে রাজী হননি নির্মাতা বা এই অভিনেত্রী। নির্মাতা রাশিদ পলাশ ‘ময়ূরপঙ্খী’ শিরোনামে একটি সিনেমা নির্মানের কথা স্বীকার করলেও নায়িকা এখনও চূড়ান্ত নয় বলেছেন বলে জানিয়েছেন। এছাড়া কোন বিমান ছিনতাইয়ের গল্পে নির্মিত হচ্ছে এই সিনেমা, সে ব্যাপারটি এখনই খোলসা করতে চান না রাশিদ পলাশ। উল্লেখ্য যে, গত ৮ই অক্টোবর মুক্তি পেয়েছে এই নির্মাতার প্রথম সিনেমা ‘পদ্মাপুরাণ’। বর্তমানে এই নির্মাতা পরীমনিকে নিয়ে ‘প্রীতিলতা’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন।

আরো পড়ুনঃ
এবার লাল এবং সাদায় রঙ্গিন হবে লাস্যময়ী নায়িকা পরীমনির জন্মদিন
সাইমন এবং উষ্ণ হককে নিয়ে শুরু হলো অপূর্ব রানার ‘জলরঙ’
আবারো বিতর্কে দীঘি: ‘মানব দানব’ সিনেমায় না থাকা প্রসঙ্গে ভিন্ন বক্তব্য

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ