অরুণ চৌধুরীর অনুদানের সিনেমায় মিথিলাঃ সাথে আছেন নাঈম

অরুণ চৌধুরীর অনুদানের সিনেমায়

সম্প্রতি কলকাতা বাংলার বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের দেশের জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলা। সিনেমাগুলোর কাজে দীর্ঘ চার মাস কলকাতায় অবস্থানের পর দেশে ফিরেছেন এই অভিনেত্রী। আর দেশে ফিরেই জানালেন তার নতুন সিনেমার কথা। জানা গেছে অরুণ চৌধুরীর অনুদানের সিনেমায় অভিনয় করছেন মিথিলা। ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া ‘জলে জ্বলে তারা’ নামের এই সিনেমাটিতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় টিভি অভিনেতা এফ এস নাঈম।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে গণমাধ্যমের সাথে আলাপকালে মিথিলা বলেন, ‘কলকাতায় থাকাকালীন সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে কথা চূড়ান্ত করি। ঢাকায় আসার পর পুরো স্ক্রিপ্ট পড়ি, লুক সেট করি। অবশেষে গতকাল চুক্তিবদ্ধ হই। এরইমধ্যে সিনেমাটির জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। ১৪ অক্টোবর থেকে ক্যামেরার সামনে দাঁড়াবো। আশা করি ভালো একটি প্রজেক্ট হবে।’

অরুণ চৌধুরীর অনুদানের সিনেমায়

- Advertisement -

এছাড়া নতুন এই সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে এই অভিনেত্রী জানান, ‘এটি মূলত একটি নদী ও একজন নারীর গল্প। নারীর নাম তারা। সেই চরিত্রটিই আমি করছি। এই সিনেমাটি আমার জন্য বিশেষ। কারণ এর আগে আমি যা করেছি তার প্রায় সবই আরবান চরিত্র। এবারই প্রথম গ্রামীণ পোড়খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। সেজন্যই মূলত কাজটি করছি।’

সরকারি অনুদানে নির্মিতব্য এই সিনেমাটিতে মিথিলা এবং নাঈম ছাড়া আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ। অরুণ চৌধুরী পরিচালিত এই সিনেমার গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী এবং সিনেমাটোগ্রাফির দায়িত্বে আছেন রায়হান খান। আর সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ ও ইমরান।

প্রসঙ্গত, মিথিলা অভিনীত প্রথম বাংলাদেশী সিনেমা ‘অমানুষ’ বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। বাস্তব ঘটনা নিয়ে নির্মিত ‘অমানুষ’ সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন। সিনেমাটির সংলাপ রচনা করেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। সিনেমাটিতে মিথিলা ছাড়া আরো অভিনয় করছেন নিরব হোসেন, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, নওশাবা আহম্মেদ, রাশেদ মামুন অপু প্রমুখ। জানা গেছে ‘অমানুষ’ সিনেমায় একজন বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশির চরিত্রে।

আরো পড়ুনঃ
কলকাতায় মিথিলার তৃতীয় মিশন: শুর হচ্ছে অ‌্যান্থলজি সিনেমা ‘নীতিশাস্ত্র’
রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আবারো টলিউডের সিনেমায় মিথিলা
সিনেমার প্রচারে মিথিলাকে কেন্দ্র করে ‘অমানুষ’ টিমের সাজানো ‘নাটক’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ