আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূকে শুটিং দেখার সুযোগ দিচ্ছেন শাকিব খান

আত্মহত্যার চেষ্টা করা

ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে বড় সুপারস্টার আবারো প্রমান দিলেন তার জনপ্রিয়তার। সম্প্রতি শাকিব খানের সিনেমার শুটিং দেখতে না নিয়ে যাওয়ায় স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করেন মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ। গেল ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী এমন ঘটনা ঘটিয়েছেন বলে জানা গিয়েছিলো জামালপুরের স্থানীয় একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে। এবার আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূকে বিশেষ ব্যবস্থাপনায় নিজের সিনেমার শুটিং দেখার সুযোগ দিচ্ছেন শাকিব খান।

- Advertisement -

এই ঘটনা নিয়ে প্রকাশিত খবর থেকে জানা গেছে, জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে ‘গলুই’ সিনেমার শুট করছেন শাকিব খান। তাঁকে দেখতে ভিড় জমাচ্ছেন হাজারো মানুষ। শাকিব খানের শুটিং দেখার জন্য স্বামীর কাছে বায়না ধরেন সেই গৃহবধূ। কিন্তু অসুস্থতার কারনে সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর ওই গৃহবধূ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

খবরটি প্রকাশের পর আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূকে শাকিব খানের শুটিং দেখার ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরু। এ প্রসঙ্গে খসরু বলেন, ‘পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। আমরা শুনেছি, ওই নারী নববধূ। ওই পরিবারের খোঁজ পেলে তাঁকে আমরা নৈশভোজের আয়োজন করে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন।’

- Advertisement -

প্রসঙ্গত, নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসা ও এর মধ্য দিয়ে সমাজের প্রতিচ্ছবি উঠে আসবে এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায়। সিনেমাটিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার সময়ের সেরা এই তারকা। এই সিনেমার মাধ্যমে প্রথম বার অনুদানের সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে থাকছেন পূজা চেরি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ আরো অনেক।

উল্লেখ্য যে, সুপারস্টার শাকিব খান এর আগে অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পরীমনি। উল্লেখ্য যে, এর আগে ২০১৯-২০ বছরে অনুদানের ‘যোদ্ধা’ নামে একটি সিনেমা নির্মাণ করার কথা অলিকের। করোনা পরিস্থিতির কারণে সিনেমাটির কাজ শুরু করতে পারেননি তিনি। ‘গলুই’ সিনেমার  পরপরই ‘যোদ্ধা’ সিনেমার কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই নির্মাতা।

- Advertisement -

আরো পড়ুনঃ
শাকিব খানের ‘গলুই’: অনুদানের পরিমাণ ৬০ লাখ কিন্তু বাজেট প্রায় ২ কোটি
শাকিব খানের সাথে কাজ করতে চান শান্ত খানের নায়িকা কৌশনী
গ্রামীণ লুকে আবারো সবাইকে চমকে দিলেন সুপারস্টার শাকিব খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ