প্রেক্ষাগৃহে দর্শক টানছে তিন তারকার ‘চোখ’: জানালেন নির্মাতা নিজেই

তিন তারকার ‘চোখ’

করোনা মহামারী শেষে স্বাভাবিক হয়ে উঠছে ঢালিউড। গত ১ অক্টোবর সারা দেশে প্রায় ৩৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আসিফ ইকবাল জুয়েল পরিচালিত তিন তারকার সিনেমা ‘চোখ’ সিনেমাটি। নতুন এই সিনেমার মুক্তিকে কেন্দ্র করে বেশ কয়েকটি বন্ধ হয়ে যাওয়া প্রেক্ষাগৃহ খুলছে বলেও জানা গেছে। ‘চোখ’ সিনেমাটি মুক্তির পরই দর্শকদের পাশাপাশি সমালোচকদের কাছ থেকেও পাচ্ছে ভূয়সী প্রশংসা। সিনেমাটিতে নিরব, রোশান ও বুবলীর দুর্দান্ত অভিনয়েরও প্রশংসা করছেন সবাই।

এদিকে মুক্তির পর প্রথমদিকে দেশের সিনেপ্লেক্সগুলোতে দর্শক সমাগম কম থাকলেও প্রেক্ষাগৃহে দর্শক বেশ আগ্রহ নিয়ে দেখছেন বলে জানিয়েছেন নির্মাতা জুয়েল। এছাড়া দীর্ঘদিন দিন প্রেক্ষাগৃহ বন্ধ থাকার দর্শকে হলমুখি করতে আরও সময় লাগবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। তবে সময়ের সাথে সাথে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির প্রশংসার কারনে ধীরে ধীরে সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে দর্শক বাড়ছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক আসিফ ইকবাল জুয়েল বলেন, ‘সিনেপ্লেক্স মূলত নিদিষ্ট একটি শ্রেণির মানুষের জন্য। যার ফলে সবাই এখানে গিয়ে সিনেমা দেখতে পারেন না। যার কারণে প্রথমদিকে চোখ এর দর্শক তুলনামূলক একটু কম ছিল। তবে, প্রেক্ষাগৃহে দর্শক চোখ বেশ আগ্রহ নিয়ে দেখছেন। তারা গল্প ও নির্মাণ বেশ পছন্দ করেছেন। অধিকাংশ দর্শক সিনেমার গল্পটিকে শতভাগ পছন্দ করেছে। নেগেটিভ রিভিউ খুব কম এসেছে।’

সিনেমা বাঁচাতে সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন, ‘আশা করছি, আগামীকাল শুক্রবার আরও কিছু প্রেক্ষাগৃহে সিনেমাটি চলবে। করোনার এই সংকটকালে যারা প্রেক্ষাগৃহে এসে সিনেমটি উপভোগ করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই। সবাইকে অনুরোধ করব বাংলা সিনেমা বাঁচাতে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখুন।’

প্রসঙ্গত, এক অন্ধ তরুনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘চোখ’ সিনেমাটি। একজন অন্ধ তরুনের দৃষ্টি ফিরে পাওয়া এবং তারপর তার সাথে ঘটে যাওয়া গল্প দেখা যাবে সিনেমাতে। সিনেমাটিতে সিনেমায় ‘রাকেশ’ চরিত্রে নিরব, ‘জয়’ চরিত্রে রোশান অভিনয় করেছেন। আর বুবলী অভিনীত চরিত্রের নাম ‘রেজনি’। তরুণ নির্মাতা আসিফ ইকবাল পরিচালিত সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন অনামিকা মণ্ডল। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নিরব, জিয়াউল রোশান, শবনম বুবলী প্রমুখ।

আরো পড়ুনঃ
বুবলীর ‘চোখ’ দিয়ে অক্টোবরে প্রেক্ষাগৃহে ফিরছে ঢালিউড সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ