শাকিব খানের পর এবার ‘গলুই’ সিনেমায় প্রকাশ্যে পূজা চেরীর লুক

শাকিব খানের পর

সম্প্রতি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় শুরু হয়েছে শাকিব খানের অনুদানের সিনেমা ‘গলুই’ এর দৃশ্যধারন। সিনেমাটির দৃশ্যধারন শুরুর পর ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সিনেমাটিতে শাকিব খানের লুক। সিনেমাটিতে শাকিব খান প্রথমবারের মত জুটি হয়েছেন নতুন প্রজন্মের নায়িকা পূজা চেরীর সাথে। সুপারস্টার শাকিব খানের পর এবার প্রকাশ্যে আসলো ‘গলুই’ সিনেমায় পূজা চেরীর লুক।

সিনেমাটির দৃশ্যধারন থেকে শাকিব খানের সাথে নিজের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন পূজা চেরী। প্রকাশিত ছবিতে শাকিব খানের মত সবুজ শাড়িতে গ্রামীণ লুকে ধরা দিলেন পূজা চেরী। ছবিতে দেখা গেছে শাকিব খানকে হাস্যরসাত্মক কিছু একটা বলছেন এই নায়িকা। আর শাকিব খান অনেকটা চমকভারা হাসিতে তাকিয়ে আছেন পূজার দিকে। গ্রামীণ লুকে নতুন এই জুটিকে অসাধারণ লাগছিলো।

এদিকে শাকিব খানের কিছু দৃশ্যধারন দিয়ে শুরু হয়েছিলো সিনেমাটির কাজ। এরপর বিশাল আয়োজনে সিনেমার নৌকা বাইচের একটি দৃশ্য চিত্রায়ন করেন সিনেমাটির নির্মাতা। শাকিব খানের সিনেমার দৃশ্যধারনের খবর পেয়ে হাজারো দর্শক ভীর জনিয়েছেন সিনেমাটির লোকেশনে। ‘গলুই’ সিনেমায় গ্রামের সহজ-সরল এক যুবক লালু চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। অন্যদিকে পূজা চেরী অভিনীত চরিত্রের নাম মালা।

প্রসঙ্গত, নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসা ও এর মধ্য দিয়ে সমাজের প্রতিচ্ছবি উঠে আসবে এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায়। সিনেমাটিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার সময়ের সেরা এই তারকা। এই সিনেমার মাধ্যমে প্রথম বার অনুদানের সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে থাকছেন পূজা চেরি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ আরো অনেক।

আরো পড়ুনঃ
গ্রামীণ লুকে আবারো সবাইকে চমকে দিলেন সুপারস্টার শাকিব খান
নতুন সিনেমার জন্য আনলিমিটেড শিডিউল দিলেন সুপারস্টার শাকিব খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ