সরে দাঁড়ালেন ঋতুপর্ণা-অপু বিশ্বাস: জায়েদ খানের নায়িকা হচ্ছেন শ্রাবন্তী

জায়েদ খানের নায়িকা

কিছুদিন আগে জায়েদ খান এবং অপু বিশ্বাসকে জুটি করে নতুন একটি সিনেমার ঘোষনা দিয়েছিলো ঢালিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ‘জখম’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন অপূর্ব রানা। এছাড়া সিনেমাটিতে অপু বিশ্বাস এবং জায়েদ খানের পাশাপাশি অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন কলকাতার ঋতুপর্ণা সেন। কিন্তু কাজ শুরুর আগ মুহুর্তে পাল্টে গেলো সিনেমাটির অভিনয় শিল্পী। জানা গেছে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন ঋতুপর্ণা সেন এবং অপু বিশ্বাস। আর জায়েদ খানের নায়িকা হচ্ছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

- Advertisement -

ঋতুপর্ণা এবং অপু বিশ্বাসের সরে দাঁড়ানো প্রসঙ্গে নির্মাতা অপূর্ব রানা বলেন, ‘অপু বিশ্বাস সিনেমাটি করতে পারছেন না। তবে তাঁর পরিবর্তনে আমরা কলকাতার শ্রাবন্তীকে চূড়ান্ত করেছি। আগামী ১৫ নভেম্বর থেকে ২৩ নভেম্বর পর্যন্ত আমাদের শিডিউল দিয়েছেন উনি। আর ঋতুপর্ণাও শিডিউল নিয়ে জটিলতায় আছেন; আমরা বাংলাদেশ থেকে এই চরিত্রের জন্য কয়েক জনের সঙ্গে আলাপচারিতা চালাচ্ছি। তবে শিডিউল মেলাতে পারলে উনি সিনেমাটি করতে পারেন।’

এদিকে ‘জখম’ সিনেমায় জায়েদ খানের নায়িকা হিসেবে শ্রাবন্তীর অভিনয়ের ব্যাপারে নিশ্চিত নন জায়েদ খান নিজেও। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে জায়েদ খান বলেন, ‘নায়িকা পরিবর্তনের খবর আমি গণমাধ্যমে দেখলাম। বিস্তারিত কিছু জানি না। প্রযোজনা প্রতিষ্ঠান যেটা চূড়ান্ত করবে, সেটাই হবে।’ এ পরিস্থিতিতে জায়েদ খানের বিপরীতে শ্রাবন্তীর অভিনয় গুঞ্জন না সত্য তা নিশ্চিত হওয়া যাচ্ছে না।

- Advertisement -

প্রসঙ্গত, গত জুলাই মাসে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘জখম’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছিলো সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সিনেমাটিতে জায়েদ খানের নায়িকা হিসেবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের নাম ঘোষনা করা হয়েছিলো। আর এই সিনেমায় জায়েদ খানের বড় বোনের চরিত্রে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনয় করছেন বলেও জানিয়েছিলেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় চুক্তিবদ্ধ জায়েদ খানঃ নায়িকা খুঁজছেন পরিচালক
অপু বিশ্বাসের বিপরীতে জায়েদ খানঃ সাথে আছেন কলকাতার ঋতুপর্ণা সেন
ঋতুপর্ণাকে নিয়ে শাপলা মিডিয়ার দুই সিনেমাঃ সাথে আছেন অঙ্কুশ-জায়েদ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ