গ্রামীণ লুকে আবারো সবাইকে চমকে দিলেন সুপারস্টার শাকিব খান

চমকে দিলেন সুপারস্টার শাকিব

কিছুদিন আগেই জানা গিয়েছে প্রথমবারের মতো অনুদানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খোরশেদ আলম খসরু প্রযোজিত শাকিব খানের অনুদানের সিনেমা ‘গলুই’ পরিচালনা করছেন এস এ হক অলিক। সম্প্রতি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় শুরু হয়েছে সিনেমাটি দৃশ্যধারন। সিনেমাটির দৃশ্যধারন শুরুর পর ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সিনেমাটিতে শাকিব খানের লুক। গ্রামীণ লুকে আবারো সবাইকে চমকে দিলেন সময়ের সেরা এই সুপারস্টার।

প্রকাশিত লুকে শাকিব খানকে দেখা গেছে পুরোপুরি ভিন্ন রূপে। স্টাইলিস্ট এবং গ্ল্যামারাস লুকে দেখে অভস্ত্য দর্শকদের গ্রামীণ লুকে চমকে দিয়েছেন এই তারকা। ফতুয়া এবং লুঙ্গির সাথে গলায় গামছা নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন শাকিব খান। এর আগে বেশ কয়েকটি সিনেমায় মুখে খোঁচা খোঁচা দাঁড়ি দেখা গেলেও এই সিনেমায় তিনি ক্লিন শেভড। সেই সাথে মাথার চুলও ছেঁটেছেন ছোট করে। চরিত্রের জন্য এমন পরিবর্তন দেখে আলোচনায় মেতেছেন সুপারস্টারের ভক্তরা।

চমকে দিলেন সুপারস্টার শাকিব

‘গলুই’ সিনেমায় লালু নামে গ্রামের এক মাঝির ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। চরিত্রের সাথে নিজেকে মানিয়ে নিতে শাকিব খানের এই প্রচেষ্টায় মুগ্ধ সিনেমাটির নির্মাতা এস এ হক অলিক। গণমাধ্যমের সাথে আলাপকালে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এই সিনেমা শাকিব অভিনয় করছেন লালু চরিত্রে। লালু হলো গ্রামের সহজ-সরল এক যুবক। এই চরিত্রের জন্য তিনি যেভাবে নিজেকে ভেঙেছেন,আমি মুগ্ধ তাকে নিয়ে কাজ করতে পেরে। শাকিব খান থেকে তার লালু হয়ে যাওয়া আমার কাছে দারুণ এক ভালো লাগা।’

এদিকে নিজের পছন্দের সুপারস্টারকে দেখতে শুটিং স্পটে হাজির হয়েছেন শাকিব খানের ভক্তরা। এমন পরিস্থিতে সবাইকে সতর্ক থাকার অনুরোধ করেছেন এই তারকা। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘সিনেমাটির গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। সেকারণে প্রতিকূল পরিবেশে শুটিং করছি। শুধুমাত্র কাজটা ভাল করার জন্য এত কষ্ট। আর যেসব ভক্তরা আমাকে দেখার জন্য ভিড় করছেন তাঁদের প্রতি অনুরোধ, করোনার সময় আমাদের আরও বেশি সচেতন হওয়া উচিত।’

প্রসঙ্গত, নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসা ও এর মধ্য দিয়ে সমাজের প্রতিচ্ছবি উঠে আসবে এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায়। সিনেমাটিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার সময়ের সেরা এই তারকা। এই সিনেমার মাধ্যমে প্রথম বার অনুদানের সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে থাকছেন পূজা চেরি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ আরো অনেক।

উল্লেখ্য যে, সুপারস্টার শাকিব খান এর আগে অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পরীমনি। উল্লেখ্য যে, এর আগে ২০১৯-২০ বছরে অনুদানের ‘যোদ্ধা’ নামে একটি সিনেমা নির্মাণ করার কথা অলিকের। করোনা পরিস্থিতির কারণে সিনেমাটির কাজ শুরু করতে পারেননি তিনি। ‘গলুই’ সিনেমার  পরপরই ‘যোদ্ধা’ সিনেমার কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই নির্মাতা।

আরো পড়ুনঃ
নতুন সিনেমার জন্য আনলিমিটেড শিডিউল দিলেন সুপারস্টার শাকিব খান
নতুন সিনেমায় আবারো শাকিব খানের মুখোমুখি হচ্ছেন মিশা সওদাগর
যমুনার চর থেকে শুরু হচ্ছে শাকিব খানের অনুদানের সিনেমা ‘গলুই’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ