জানা গেলো কবে মুক্তি পাচ্ছে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’

সুপারস্টার শাকিব খান অভিনীত

গত বছরের মার্চে শাকিব খানকে সর্বশেষ দেখা গেছে বড় পর্দায়। ২০২০ সালের মার্চে ‘শাহেনশাহ’ মুক্তির পর করোনা মহামারীর কারনে মুক্তি পায়নি আর কোন সিনেমা। মধ্যে গত ডিসেম্বরে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেয়েছিলো শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাটি। দীর্ঘ সময় ধরে নিজেদের পছন্দের তারকার সিনেমা দেখার অপেক্ষায় রয়েছেন সময়ের সেরা এই তারকার ভক্তরা। এদিকে ইতিমধ্যে শেষ হয়েছে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ এবং ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

সাধারণত বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে মুক্তি পেয়ে থাকে সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা। মহামারীর কারনে গত দুই বছর ধরে এই উৎসবগুলোতে মুক্তি পায়নি কোন সিনেমা। ইতিমধ্যে চলতি বছরের বৈশাখ, দুই ঈদও চলে গেছে। এদিকে সম্প্রতি করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার প্রেক্ষিতে দেখা গেছে ঢাকাই সিনেমার প্রাণচাঞ্চল্য। জানা গেছে চলতি বছরের শেষের দিকে ‘অন্তরাত্মা’ দিয়ে বড় পর্দায় ফিরছেন সুপারস্টার শাকিব খান। দৃশ্যধারন শেষে বর্তমানে সিনেমাটির পোষ্ট প্রডাকশনের কাজ চলছে বলেও জানা গেছে।

এ প্রসঙ্গে ‘অন্তরাত্মা’ সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘বর্তমানে ভারতে কালার গ্রেডিং এবং এডিটিংয়ের কাজ চলছে। করোনা কারণে ভারতের ভিসা বন্ধ। তাই সেখানে যেতে পারছিনা। শিগগিরই ভারতে যাওয়ার পরিকল্পনা আছে। ভিসা পাওয়ার জন্য চেষ্টা করছি।কালার গ্রেডিং এবং এডিটিং আগে শেষ করছি তারপর মুক্তির তারিখ চুড়ান্ত জানাতে পারবো।তবে আসা রাখি চলতি বছরের শেষে দিকে সিনেমাটি দর্শক দেখতে পারবেন।‘

- Advertisement -

উল্লেখ্য যে, তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ সিনেমাটি প্রযোজনা করেছেন সোহানী হোসেন। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এর আগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন। ‘অন্তরাত্মা’য় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আরেক অভিনেত্রী দর্শনা বনিক।

আরো পড়ুনঃ
শেষ হলো শাকিব-দর্শনার ‘অন্তরাত্মা’: পোস্ট প্রডাকশনের কাজ কলকাতায়
কোরবানি ঈদে ‘অন্তরাত্মা ২’: শাকিব খানের বিপরীতে কোলকাতার শ্রাবন্তী
শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ ‘অন্তরাত্মা’ সিনেমার নায়িকা দর্শনা বনিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ