দেবের অপেক্ষায় প্রযোজক: জানুয়ারির মধ্যে শেষ হচ্ছে ‘কমান্ডো’

দেবের অপেক্ষায় প্রযোজক

প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন দেব, এটা পুরোনো খবর। কিন্তু দীর্ঘদিন ধরে আটকে আছে ‘কমান্ডো’ নামে সিনেমাটির কাজ। গত বছরেই শেষ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যধারণ। চলতি বছরের জানুয়ারি ও এপ্রিলে দুই দফায় বাংলাদেশ অংশের দৃশ্যধারনের পরিকল্পনা থাকলেও মহামারীর কারণে তা সম্ভব হয়নি। সিনেমাটির বাকি অংশের দৃশ্যধারনের জন্য দেবের অপেক্ষায় প্রযোজক সেলিম খান।

শামীম আহমেদ রনী পরিচালিত এই সিনেমায় টলিউড অভিনেতা দেবকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। সিনেমাটির বাকি অংশের কাজে বাংলাদেশ আসা প্রসঙ্গে একটি অনলাইন সংবাদ মাধ্যমকে সেলিম খান বলনে, ‘তিনি তো এমপি। করোনাভাইরাস পরিস্থিতি আরেকটু স্বাভাবিক হওয়ার পর ভারত সরকার তাকে দেশের বাইরে যাওয়ার অনুমতি দেবে। আমরা শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। তিনি এলেই শুটিংয়ে যাব।‘ আসছে জানুয়ারির মধ্যেই এ সিনেমার দৃশ্যধারণ শেষ হবে বলে আশা করছেন সেলিম খান।

গত বছরের ২৫শে ডিসেম্বর নিজের জন্মদিনে কলকাতার তারকা দেব প্রকাশ করেছিলেন তার প্রথম বাংলাদেশী সিনেমা ‘কমান্ডো’ এর টিজার। টিজারটি প্রকাশের পরই বাংলাদেশের ফেসবুকের বিভিন্ন সিনেমা বিষয়ক গ্রূপে শুরু হয়েছিলো টিজার নিয়ে সমালোচনা। মূলত মুসলমানদের জঙ্গী হিসেবে উপস্থাপন করা নিয়েই বেশী ক্ষোভ ছিলো সিনেমাপ্রেমীদের মনে। পরবর্তিতে বিতর্কের মুখে ইউটিউব থেকে ‘কমান্ডো’ সিনেমার টিজারটি সরিয়ে নেন এই সিনেমার নির্মাতারা। টিজার সরিয়ে নেয়া নিয়ে একটা ব্যাখ্যাও দেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনী।

দেব এই ছবির মাধ্যমে প্রথম কোনো বাংলাদেশি সিনেমায় কাজ করছেন। তার বিপরীতে রয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ মিতু। দেব এবং মিতু ছাড়াও সিনেমাটি আরো অভিনয় করছেন মাজনুন মিজান, ফজুলুর রহমান বাবু, শিবা শানুসহ আরও অনেকে।

আরো পড়ুনঃ
বিতর্কের মুখে সরিয়ে নেয়া হলো ‘কমান্ডো’ টিজার: পরিচালকের ব্যাখ্যা
প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ট্রেলার: প্রশংসায় ভাসছেন অভিনেতা দেব
দেবের সঙ্গে নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে যা বললেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ