বাংলাদেশে কলকাতার কৌশানী: চাঁদপুর থেকে শুরু হচ্ছে ‘প্রিয়া রে’

বাংলাদেশে কলকাতার কৌশানী

বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন কলকাতার এই সময়ের অন্যতম অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ঢালিউডের নতুন প্রজন্মের চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হতে সোমবার (সেপ্টেম্বর ২৭) বাংলাদেশে পৌছেন কলকাতার চিত্রনায়িকা কৌশানী মুখোপাধ্যায়। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি এই অভিনেত্রী যান চাঁদপুর। জানা গেছে সেখানের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নেবেন কৌশানী।

- Advertisement -

সিনেমাটিতে কৌশানীর অভিনয় প্রসঙ্গে গণমাধ্যমের সাথে আলাপকালে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন, ‘বিমান থেকে ঢাকায় নেমেই সোজা চাঁদপুরে গেছেন কৌশানী। কারণ, কাল থেকে শুটিং শুরু। পুরো টিম এখন সেখানে অবস্থান করছে। নায়ক শান্ত খান আগে থেকেই চাঁদপুরে ছিলেন।’

শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন পূজন মজুমদার। কৌশানী ছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও এই সিনেমার দৃশ্যধারনে অংশ নেবেন বলে জানা গেছে। এছাড়া আরো জানা গেছে সিনেমাটির গানের দৃশ্য চিত্রায়িত হবে সুনামগঞ্জে।

- Advertisement -

প্রসঙ্গত, এর আগে শাপলা মিডিয়ার প্রযোজনায় কলকাতায় দুটি সিনেমায় কাজ করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাভ ভেলকী লাগ’ ও ‘ছুটি’ নামের সিনেমা দুটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। সিনেমাগুলো বর্তমানে মুক্তির প্রতীক্ষায় আছে।

আরো পড়ুনঃ
শান্ত খানের সাথে রোমান্স করতে ঢাকায় আসছেন কলকাতার কৌশানী
শান্ত খানের ‘বুবুজান’: শেষ হলো সিনেমাটির প্রথম লটের চিত্রগ্রহন
এবার কলকাতার কৌশানীর সাথে জুটি বাঁধছেন ঢালিউডের শান্ত খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ