আবারো বিতর্কে দীঘি: ‘মানব দানব’ সিনেমায় না থাকা প্রসঙ্গে ভিন্ন বক্তব্য

আবারো বিতর্কে দীঘি

কিছুদিন আগে জানা গিয়েছিলো শাপলা মিডিয়ার নতুন একটি সিনেমায় বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা দীঘি। বজলুর রাশেদ চৌধুরী পরিচালিত এই সিনেমার কাজ আগামী অক্টোবরে শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু সম্প্রতি জানা গেছে কলকাতার বনির বিপরীতে সিনেমায় থাকছেন না দীঘি। নির্মাতা সূত্রে জানা গেছে নির্দিষ্ট শর্ত না মানার কারণে সিনেমাটি থেকে দীঘিকে বাদ দেয়া হয়েছে।

- Advertisement -

সিনেমাটি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান সূত্রে জানা গেছে দীঘি নন, সিনেমাটিতে বনির বিপরীতে শালুক নতুন নায়িকাকে চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটিতে দীঘির না থাকার কারন প্রসঙ্গে সেলিম খান জানিয়েছেন, সিনেমাটিতে অভিনয়ের জন্য দীঘিকে তিনটি শর্ত দেওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত দীঘি এই শর্তগুলোতে রাজি না হওয়ায় সিনেমাটিতে তাকে নেওয়া যাচ্ছে না।

এ প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে সেলিম খান বলেন, ‘দীঘিকে প্রথম শর্ত দেওয়া হয় ব্যাক টু ব্যাক শাপলা মিডিয়ার পাঁচটি কাজ করতে হবে। দ্বিতীয় শর্ত দেওয়া হয়, ফেসবুকে বেশি বেশি টিকটক ভিডিও বা ছবি শেয়ার করতে পারবে না। তৃতীয় শর্ত ছিল, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি এবং রজতাভ দত্ত শিডিউল দিয়েছেন। যা পেছানো সম্ভব না। এই সব শর্ত না মেলায় দীঘিকে সিনেমাটিতে নেওয়া হচ্ছে না। আমাদের বিকল্প নাম খুঁজতে হয়েছে।’

- Advertisement -

এদিকে জানা গেছে ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া ‘শ্রাবণ জোৎস্নায়’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটির সাথে ‘মানব দানব’ সিনেমার শিডিউল জটিলতায় সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এ গণমাধ্যমকে দীঘি বলেন, ‘অনুদানের সিনেমা হওয়ার কারণে আগে থেকেই আমার নাম দেওয়া ছিল। বেশ আগে শিডিউলও চূড়ান্ত হয়। সেই কারণে ওই (মানব দানব) সিনেমার শিডিউল মেলাতে পারলাম না। সেলিম আঙ্কেলের সঙ্গে আলোচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছি।’

প্রসঙ্গত দীঘি অভিনীত নির্মানাধীন ‘শ্রাবণ জোৎস্নায়’ নামের অনুদানের সিনেমাটি জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জোৎস্নায়’ উপন্যাস অবলম্বনে নির্মাণ হচ্ছে। সিনেমাটি পরিচালনা করছেন আবদুস সামাদ খোকন। এই নির্মাতা সূত্রে জানা গেছে সিনেমাটিতে দীঘিকে চূড়ান্ত করা হলেও তার নায়ক হিসেবে কে অভিনয় করছেন তা এখনো চূড়ান্ত হয়নি। সিনেমায় দীঘির বাবা অভিনেতা সুব্রত বড়ুয়াসহ আরও অনেকেই থাকছেন বলে জানিয়েছেন এই পরিচালক।

আরো পড়ুনঃ
এবার দীঘির বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত 
শান্ত খানের সাথে রোমান্স করতে ঢাকায় আসছেন কলকাতার কৌশানী
নতুন সিনেমার দৃশ্যধারন দিয়ে কাজে ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ