নতুন সিনেমার জন্য আনলিমিটেড শিডিউল দিলেন সুপারস্টার শাকিব খান

সুপারস্টার শাকিব খান

ঢাকাই সিনেমার সময়ের সেরা সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ করে থাকেন অনেক নির্মাতা। কিন্তু এই তারকার নতুন সিনেমার নির্মাতারা জানালেন পুরোপুরি ভিন্ন খবর। সম্প্রতি শাকিব খান শুরু করেছেন এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমার দৃশ্যধারনের কাজ। জানা গেছে এই নতুন সিনেমার জন্য আনলিমিটেড শিডিউল দিয়েছেন এই সুপারস্টার। শাকিব খানের শিডিউল নিয়ে এমনটাই জানিয়েছেন সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরু।

- Advertisement -

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে প্রযোজক খসরু বলেন, ‘শাকিব খান আমাদের ছবির জন্য আনলিমিটেড শিডিউল দিয়েছেন। তিনি আমাদের বলেছেন ছবিটির শুটিং করতে যত দিন লাগে ততদিন শুটিং করবেন তিনি। শুধু তিনি নন পূজা চেরীও বলেছে, যত খুশি তার শিডিউল ব্যবহার করা যাবে।’ ২০২০-২১ অর্থ বছরের সরকারী অনুদানে নির্মিত হচ্ছে এই সিনেমা। শাকিবের ক্যারিয়ারের প্রথম অনুদানের এই সিনেমাটি ৬০ লাখ টাকার অনুদান পেয়েছে বলে জানা গেছে।

নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসা ও এর মধ্য দিয়ে সমাজের প্রতিচ্ছবি উঠে আসবে এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায়। সিনেমাটিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার সময়ের সেরা এই তারকা। কিছুদিন আগে টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ি থেকে শুরু হয়েছে ‘গলুই’ সিনেমার দৃশ্যধারনের কাজ। টাঙ্গাইলের শিডিউল শেষে সিনেমাটির পুরো টিম যাবে জামালপুরে। সেখানে প্রায় একমাস চলবে সিনেমাটির কাজ।

- Advertisement -

নির্মাতা সূত্রে জানা গেছে ‘গলুই’ সিনেমার একটা বড় অংশ জুড়ে থাকবে নৌকা বাইচের দৃশ্য। সিনেমাটির নাম ‘গলুই’ রাখা প্রসঙ্গে নির্মাতা অলিক বলেন, ‘ছবিতে আমরা বলবো একটি সম্প্রদায়ের কথা। বলবো দেশীয় ঐতিহ্য নৌকা বাইচের কথা, যা এখন বিলুপ্তপ্রায়। তা কীভাবে হারিয়ে যাচ্ছে সে গল্পও তুলে আনার চেষ্টা থাকবে।‘ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নতুন প্রজন্মের অভিনেত্রী পূজা চেরি। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু।

প্রসঙ্গত, সুপারস্টার শাকিব খান এর আগে অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পরীমনি। উল্লেখ্য যে, এর আগে ২০১৯-২০ বছরে অনুদানের ‘যোদ্ধা’ নামে একটি সিনেমা নির্মাণ করার কথা অলিকের। করোনা পরিস্থিতির কারণে সিনেমাটির কাজ শুরু করতে পারেননি তিনি। ‘গলুই’ সিনেমার  পরপরই ‘যোদ্ধা’ সিনেমার কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই নির্মাতা।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় আবারো শাকিব খানের মুখোমুখি হচ্ছেন মিশা সওদাগর
আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনা
শান্ত খানের সাথে রোমান্স করতে ঢাকায় আসছেন কলকাতার কৌশানী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ