সিনেমা দিয়ে জবাব দিতে চান পরীমনি: আত্মবিশ্বাসী পর্দার ‘প্রীতিলতা’

সিনেমা দিয়ে জবাব

মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর দীর্ঘ ২৭ দিন কারাভোগ করে সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে সিনেমার কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন পরীমনি। আগামী অক্টোবরে এই তারকা শুরু করছেন রাশিদ পলাশ পরিচালিত সিনেমা ‘প্রীতিলতা’ এর দৃশ্যধারনের কাজ। আজ (২৪শে সেপ্টেম্বর) ‘প্রীতিলতা’ প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন পরীমনি। বিকেলে নির্মিতব্য এই সিনেমাটির জন্য পরী কথা বলেন তার প্রস্তুতি নিয়ে। সেখানে সিনেমা দিয়ে জবাব প্রত্যয় ব্যাক্ত করেন আত্মবিশ্বাসী পরীমনি।

- Advertisement -

এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সে আয়োজিত এই সংবাদ সম্মেলনে ‘প্রীতিলতা’ সিনেমা প্রসঙ্গে পরীমনি বলেন, ‘প্রীতিলতার চরিত্রের জন্য দুই বছর ধরে যে প্রস্তুতি নিয়েছি তা মুখে প্রকাশ করা সম্ভব নয়। কী করেছি সেই জবাব দিবো সিনেমার পর্দায়।‘ আগামী অক্টোবরের শেষে সিনেমাটির অবশিষ্ট অংশের দৃশ্যধারন শেষ হবে বলা জানিয়েছেন ‘স্বপ্নজাল’ খ্যাত এই চিত্রনায়িকা।

সিনেমা দিয়ে জবাব

- Advertisement -

‘প্রীতিলতা’ টিমের তার প্রতি বিশ্বাসের মূল্য দিতে চান উল্লেখ করে আত্মবিশ্বাসী পরীমনি আরো বলেন, ‘প্রীতিলতা টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন, তাদের সেই আত্মবিশ্বাস যেন আমি রাখতে পারি! দুই বছর ধরেই চরিত্রটির জন্য মানসিক প্রস্তুতি নিচ্ছি। আমাদের এ জার্নির সাথে আপনারা সবাই পাশে থাকবেন বলে আমার বিশ্বাস। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই না৷ আপনাদের সকল প্রশ্নের উত্তর পর্দায় পাবেন।‘

গোলাম রাব্বানীর চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। গত বছরের নভেম্বরে শুরু হয়েছিলো সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এ প্রসঙ্গে পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘প্রীতিলতা আমার স্বপ্নের চলচ্চিত্র। অনেক দিন ধরেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলাম৷ অবশেষে আমাদের জার্নি শুরু। এই সিনেমায় যুক্ত হওয়ার জন্য পরীমনির প্রতি আমাদের টিম কৃতজ্ঞ। অক্টোবরে শেষের দিকের সিনেমার বাকি অংশের শুটিং শুরু করব।‘

সিনেমা দিয়ে জবাব

প্রসঙ্গত, পরীমনি অভিনীত সর্বশেষ সিনেমা ‘স্ফুলিঙ্গ’ চলতি বছরের মার্চে মুক্তি পেয়েছিলো। এদিকে সম্প্রতি ‘মুখোশ’ সিনেমার কাজ শেষ করেছেন আলোচিত এই চিত্রনায়িকা। বর্তমানে পরীমনির হাতে আছে নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’ এবং নির্মাতা সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’। অন্যদিকে কিছুদিন আগে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালায় ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মে। সিনেমাটিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শরিফুল রাজ।

আরো পড়ুনঃ
নায়িকা পরীমনি বনাম ব্যক্তি পরীমনি বনাম বিতর্কিত পরীমনি
গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করছেন পরীমনি
অক্টোবরে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং দিয়ে কাজে ফিরছেন পরীমনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ