এবার দীঘির বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত

এবার দীঘির বিপরীতে

শিশু শিল্পী থেকে ইতিমধ্যে চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। এরই মধ্যে ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামে দুটি ছবি মুক্তিও পেয়েছে দীঘির। সিনেমা দুটিতে দীঘির বিপরীতে অভিনয় করেছেন আসিফ ইমরোজ ও শান্ত খান। আর সম্প্রতি শেষ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক সিনেমার দৃশ্যধারনের কাজ। এদিকে নতুন সিনেমায় এবার দীঘির বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত।

- Advertisement -

প্রকাশিত খবরে জানা গেছে জেলেপাড়ার গল্প নিয়ে নির্মিতব্য ‘মানব দানব’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করছেন আলোচিত এই নায়িকা। আর সিনেমাটিতে এবার দীঘির বিপরীতে অভিনয় করতে কলকাতা থেকে আসছেন বনি সেনগুপ্ত। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন বজলুর রাশেদ চৌধুরী। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারন।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক বজলুর রাশেদ চৌধুরী বলেন,  ‘জেলেপাড়ার গল্প নিয়ে সিনেমার কাহিনি। এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন, তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলেই আমার বিশ্বাস।’ অন্যদিকে দীঘি বলেন, ‘অক্টোবর মাস থেকে বাংলাদেশের সিনেমাটির শুঠিং শুরু হবে বলে জেনেছি। বাকি শুটিং কোথায় হবে তা এখনো জানি না।’

- Advertisement -

প্রসঙ্গত, কিছুদিন আগে একটি হিন্দি গানের মডেল হয়েছেন চিত্রনায়িকা দীঘি। সুদীপ কুমার দীপ লিখায় ‘হোঁটো পে নাম তেরা’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম। ইভান মনোয়ারের পরিচালনায় মানিকগঞ্জের ফিল্ম ভ্যালিতে গানটি চিত্রায়িত হয়েছে। ভারতের বিখ্যাত প্রতিষ্ঠান টি-সিরিজের ব্যানারে নির্মিত হয়েছে ভিডিওটি।

আরো পড়ুনঃ
শান্ত খানের সাথে রোমান্স করতে ঢাকায় আসছেন কলকাতার কৌশানী
বুবলীর ‘চোখ’ দিয়ে অক্টোবরে প্রেক্ষাগৃহে ফিরছে ঢালিউড সিনেমা
শুরু হচ্ছে ‘বায়োপিক’: সিয়ামকে নিয়ে শুটিংয়ে ফিরছেন পরীমনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ