শান্ত খানের সাথে রোমান্স করতে ঢাকায় আসছেন কলকাতার কৌশানী

শান্ত খানের সাথে রোমান্স

বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন কলকাতার এই সময়ের অন্যতম অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ‘পিয়া রে’ নামের এই সিনেমায় এ প্রজন্মের নায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করবেন কৌশানী। সম্প্রতি জানা গেছে সিনেমাটির দৃশ্যধারনের কাজে অংশ নিতে আজ (২৫ সেপ্টেম্বর) ঢাকায় আসছেন তিনি। ঢাকায় আসার পর পূবাইল ও চাঁদপুরের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নেবেন কৌশানী। আর গানের দৃশ্যধারন হবে সুনামগঞ্জে।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘কৌশানী প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন। ২৫ সেপ্টেম্বর ঢাকা আসবেন তিনি। ২ অক্টোবর কলকাতা ফিরে যাবেন। এরপর আবার ঢাকায় দ্বিতীয় লটের শুটিং করা হবে।’

অন্যদিকে শান্ত খান সুত্রে জানা গেছে কলকাতার এ নায়িকার শুটিং সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। কৌশানী ছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও এই সিনেমার শুটে অংশ নেবেন বলে জানা গেছে। সিনেমাটি পরিচালনা করছেন পুজন মজুমদার।

- Advertisement -

প্রসঙ্গত, এর আগে শাপলা মিডিয়ার প্রযোজনায় কলকাতায় দুটি সিনেমায় কাজ করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাভ ভেলকী লাগ’ ও ‘ছুটি’ নামের সিনেমা দুটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। সিনেমাগুলো বর্তমানে মুক্তির প্রতীক্ষায় আছে।

আরো পড়ুনঃ
শান্ত খান এবং কলকাতার রূপসা মুখার্জির দ্বিতীয় সিনেমা ‘প্রিয়া রে’
এবার কলকাতার কৌশানীর সাথে জুটি বাঁধছেন ঢালিউডের শান্ত খান
শান্ত খানের ‘বুবুজান’: শেষ হলো সিনেমাটির প্রথম লটের চিত্রগ্রহন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ