বুবলীর ‘চোখ’ দিয়ে অক্টোবরে প্রেক্ষাগৃহে ফিরছে ঢালিউড সিনেমা

বুবলীর ‘চোখ’

সময়ের অন্যতম ব্যস্ত চিত্রনায়িকা শবনম বুবলী বর্তমানে ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি সিনেমার কাজে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে আরো কয়েকটি সিনেমা। এর মধ্যে রোমান্টিক ও অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা ‘চোখ’ অন্যতম। সিনেমাটিতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নিরব ও রোশান। জানা গেছে বুবলীর ‘চোখ’ দিয়ে অক্টোবরে শুরু হচ্ছে প্রেক্ষাগৃহে ঢালিউড সিনেমার মুক্তি। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া জানিয়েছে দেশের প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

- Advertisement -

ইতিমধ্যে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘চোখ’ সিনেমাটি। আগামী ১ অক্টোবর সারা দেশে মুক্তি পাচ্ছে এই সিনেমা। আসিফ ইকবাল জুয়েল পরিচালিত এই সিনেমায় ‘রাকেশ’ চরিত্রে নিরব, ‘জয়’ চরিত্রে রোশান অভিনয় করেছেন। আর বুবলীকে দেখা যাবে ‘রেজনি’ চরিত্রে। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন, ‘অক্টোবরের প্রথম দিন সিনেমাটি আমরা মুক্তি দিচ্ছি। পরে আমাদের অ্যাপ সিনেবাজে  মুক্তি পাবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে এক অন্ধ তরুনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘চোখ’ সিনেমাটি। একজন অন্ধ তরুনের দৃষ্টি ফিরে পাওয়া এবং তারপর তার সাথে ঘটে যাওয়া গল্প দেখা যাবে সিনেমাতে। তরুণ নির্মাতা আসিফ ইকবাল পরিচালিত সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন অনামিকা মণ্ডল। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নিরব, জিয়াউল রোশান, শবনম বুবলী প্রমুখ।

- Advertisement -

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু হয়েছিল গত ১৯ ফ্রেব্রুয়ারি। ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে হয়েছে সিনেমাটির দৃশ্যধারন। টানা শুটিংয়ে তিন মাসেই সব কাজ শেষ হয়েছে বলেও জানিয়েছেন নির্মাতা আসিফ ইকবাল।

আরো পড়ুনঃ
সেন্সর ছাড়পত্র পেলো নিরব-বুবলী জুটির ‘চোখ’: চলতি বছরেই মুক্তি
নিরব এবং বুবলীর রোমান্সে শেষ হলো শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘চোখ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ