গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করছেন পরীমনি

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’

‘মনপুরা’ খ্যাত গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় করছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। এটি মুক্তি পাবে দেশীয় একটি ওয়েব প্লাটফর্মে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে সিনেমাটিতে পরীমনিকে চুক্তিবদ্ধ করেছেন নন্দিত এই নির্মাতা।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরীমনি বলেন,  ‘সেলিম ভাই গুণী নির্মাতা। এর আগেও তার সাথে কাজ করেছি। এই সিনেমার গল্পটি আমাকে খুবই মুগ্ধ করেছে। দর্শকরা দারুণ গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে।’ পরীমনি ছাড়াও ‘গুনিন’ সিনেমায় আরো অভিনয় করবেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ। এরইমধ্যে সবার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলে জানান গিয়াসউদ্দিন সেলিম।

প্রসঙ্গত, গেলো ২৮ আগস্ট ‘মনপুরা’ খ্যাত গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া। কিন্তু মাত্র কয়েকদিনের মাথায় সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর খবরটি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী নিজেই। ‘গুনিন’ সিনেমা থেকে সরে আসা প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে ফারিয়া বলেন, ‘শিডিউল মিলছে না, সে জন্য কাজটি করতে পারছি না। গুনিন-এর যে সময় শুটিং হবে, সে সময় আগে কথা দেয়া কিছু কাজ রয়েছে। তাই পরিচালকের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছি। এই সিনেমাটি না করতে পারাটা দুর্ভাগ্যজনক বিষয়।’

নির্মাতা সূত্রে জানা গেছে, অক্টোবর থেকে শুরু হচ্ছে ‘গুনিন’ সিনেমার দৃশ্যধারনের কাজ। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ লিখছেন গিয়াস উদ্দিন সেলিম নিজেই। এটি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক থাকলে সিনেমা হলেই আগে মুক্তির কথা ভাবছে প্রযোজনা প্রতিষ্ঠান।

উল্লেখ্য যে, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমাটিতে ‘রাবেয়া’ চরিত্রে অভিনয় করছেন পরীমনি। সবকিছু ঠিক থাকলে ‘গুনিন’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত সেলিমের সিনেমায় দেখা যাবে পরীমনিকে। এর আগে এই অভিনেত্রী গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে শুভ্রা চরিত্রে পরীমনির অভিনয় বেশ প্রশংসাও কুড়িয়েছিল।

আরো পড়ুনঃ
সরে দাঁড়ালেন নুসরাত ফারিয়া: সেলিমের সিনেমায় ফিরছেন পরীমনি
ভিন্ন রুপে পরীমনি: অভিনয় সমৃদ্ধ সিনেমার জন্য বিরামহীন যাত্রা!
নুসরাত ফারিয়াকে নিয়ে গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ