শুরু হচ্ছে ‘বায়োপিক’: সিয়ামকে নিয়ে শুটিংয়ে ফিরছেন পরীমনি

শুরু হচ্ছে ‘বায়োপিক’

মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর দীর্ঘ ২৭ দিন কারাভোগ করে সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন এই অভিনেত্রী। জানা গেছে বর্তমানে সিনেমার কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন পরীমনি। ইতিমধ্যে ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ সিনেমার ডাবিং দিয়ে শুরু করেছেন জমে থাকা কাজগুলো। এবার জানা গেছে শীগ্রই শুটিংয়ে ফিরছেন আলোচিত এই অভিনেত্রী। গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী শুরু হচ্ছে ‘বায়োপিক’ সিনেমার কাজ আর অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন সিয়াম আহমেদ এবং পরীমনি।

- Advertisement -

চলতি বছরের মার্চে ‘বায়োপিক’ সিনেমাটিতে সিয়াম আহমেদের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরীমনি। আগামী মাসে শুরু হতে যাওয়া সিনেমাটির জন্য টানা ২০-২৫ দিনের দৃশ্যধারনের পরিকল্পনা চলছে বলে জানা গেছে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র থেকে। তবে সিনেমাটির যদিও সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বা নির্মাতার পক্ষ্য থেকে কিছু এখনো জানা যায়নি। অভিনেতাদের শিডিউল নেওয়া হলেও এখনও চূড়ান্ত শিডিউল না হওয়ার কারনে আনুষ্ঠানিক কোন মন্তব্য পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরীমনি জনাইয়েছেন আগামী ১৫ অক্টোবর থেকে নতুন বায়োপিক সিনেমার শিডিউল দিয়েছেন। মাঝে দু-এক দিন বিরতি দিয়ে টানা ২০ দিন কাজ করবেন তিনি। এরপর ‘প্রীতিলতা’ সিনেমা শেষ লটের শুটে অংশ নিবেন। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিতে এরই মধ্যে প্রস্তুতি নিচ্ছেন এই চিত্রনায়িকা।

- Advertisement -

প্রসঙ্গত, সিয়াম আহমেদ এবং পরীমনি এর আগে অভিনয় করেছেন চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। আর বর্তমানে এই জুটির মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’ নামে আরো একটি সিনেমা। অন্যদিকে পরীমনিকে দেখা যাবে ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার চরিত্রে। এ ছাড়া নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘অন্তরালে’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয়ের কথা রয়েছে পরীমনির।

আরো পড়ুনঃ
অক্টোবরে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং দিয়ে কাজে ফিরছেন পরীমনি
‘মুখোশ’ সিনেমার ডাবিং দিয়ে কাজে ফিরলেন চিত্রনায়িকা পরীমনি
সরে দাঁড়ালেন নুসরাত ফারিয়া: সেলিমের সিনেমায় ফিরছেন পরীমনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ