রাজ রিপার ‘মুক্তি’: সংগীতে থাকছে ‘অ্যাভেঞ্জার এন্ড গেম’ মানের প্রযুক্তি

রাজ রিপার ‘মুক্তি’

আলোচিত নির্মাতা ইফতেখার চৌধুরী নির্মান করছেন নতুন লেডি একশন সিনেমা ‘মুক্তি’। আর সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন নবাগত নায়িকা ‘রাজ রিপা। ‘মুক্তি’ সিনেমায় নবাগত এই তারকাকে দেখা যাবে একজন যোদ্ধারুপে। জানা গেছে সম্প্রতি এই নির্মাতা শেষ করেছে রাজ রিপার ‘মুক্তি’ সিনেমার দৃশ্যধারনের কাজ। পরিচালনার পাশাপাশি এই সিনেমার মাধ্যমে প্রযোজকের খাতায় নাম লিখাচ্ছেন এই নির্মাতা।

- Advertisement -

নির্মাতা সূত্রে জানা গেছে সিনেমাটির আবহ সংগীত করছেন ইমন সাহা। তবে বড় খবর হচ্ছে ইফতেখার চৌধুরী জানিয়েছেন রাজ রিপার ‘মুক্তি’ সিনেমার সংগীত নিয়ে কাজ করছে হলিউডের সংগীত কলাকুশলীরা। যেখানে ‘অ্যাভেঞ্জারস এন্ড গেম’ মানের প্রযুক্তি ব্যবহার করা হবে বলে আশা করছেন ইফতেখার। বিখ্যাত সংগীত পরিচালক কিথ লে কন্ডাক্টর এবং অর্কেস্ট্রা হিসাবে থাকবেন। এছাড়াও, সাউন্ড ইঞ্জিনিয়ার হিসেবে থাকবেন জেরেমি হাওয়ার্ড।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে ইফতেখার চৌধুরী বলেন, ‘এই প্রথম বাংলাদেশি চলচ্চিত্রের স্কোর সম্পূর্ণরূপে মার্কিন যুক্তরাষ্ট্রে রচিত হবে এবং অরো ১১.১ -এ শব্দ মিশ্রিত হবে, যে প্রযুক্তি লাস্ট অ্যাভেঞ্জার্স এন্ড গেমে ব্যবহার করা হয়েছিল। আশা করছি এই সিনেমা অবশ্যই বাংলা চলচ্চিত্রের জন্য গেম চেঞ্জার হবে। অবশ্যই এটি বাংলা চলচ্চিত্রের জন্য বিশেষ এক ধামাকাও বটে। ‘মুক্তি’ সিনেমার এই গুরুত্বপূর্ণ বিষয়টি আমাদের জন্য সত্যিই খুব আনন্দের।‘

- Advertisement -

উল্লেখ্য যে, আই সি ফিল্মস প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত এই সিনেমার মাধ্যমে ঢালিউডে নায়িকা হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন ইফতেখার চৌধুরীর নতুন এই আবিষ্কার। সিনেমাটিতে রাজ রিপার বিপরীতে অভিনয় করবেন নয় জন নায়ক। তারা হলেন – আনিসুর রহমান মিলন, কায়েস আরজু, আমান রেজা, সাইফ খান, রাশেদ মামুন অপু, আদর আজাদ চৌধুরী, খিজির হায়াত খান, ত্রিস্টিয়ানো তন্ময় ও আরেফিন জিলানী প্রমুখ।

আরো পড়ুনঃ
ঢালিউডের নতুন একশন কুইন রাজ রিপাঃ ‘মুক্তি’ সিনেমার যোদ্ধা
রাজ রিপাকে নিয়ে শুরু হলো ইফতেখার চৌধুরীর নতুন সিনেমা ‘মুক্তি’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ