গোপনে দ্বিতীয় বিয়ে করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি! গুঞ্জন না সত্যি?

গোপনে দ্বিতীয় বিয়ে

চিত্রনায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে মিডিয়ায় জোর গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। চার মাস আগেই পাঁচ বছরের সংসার ভাঙার খবর জানিয়েছিলেন মাহি নিজেই। সিলেটের ব্যবসায়ী স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের সেই রেশ কাটতে না কাটতে মাহি গোপনে দ্বিতীয় বিয়ে করেছেন বলে শোনা যাচ্ছে। আর তার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত স্ট্যাটাস এবং ছবি উসকে দিচ্ছে সেই গুঞ্জনকে।

- Advertisement -

বিভিন্ন সূত্রে জানা গেছে, গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়েহলুদের পোশাকে একটি ছবিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া গেছে। গত ৬ সেপ্টেম্বর নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মাহি। সেখানে এ অভিনেত্রী লিখেন, ‘১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দিব। ইনশাআল্লাহ।’ তবে কিসের সারপ্রাইজ দেবেন তা উল্লেখ করেননি। এছাড়া সম্প্রতি প্রকাশিত কিছু ছবিতে মেহেদি রাঙা হাত, পরনে লাল কাতান শাড়িতে ছবি দেখে সেই গুঞ্জন পেয়েছে নতুন মাত্রা।

অন্যদিকে কী সেই সারপ্রাইজ, এখন তা নিয়ে চলছে আলোচনা। অনেকে বলছেন, বিয়ের ঘোষণা দেবেন এ নায়িকা। তবে এ বিষয়ে মাহির সঙ্গে যোগাযোগ করেও কোনো উত্তর পাওয়া যায়নি। খোলাসা করেননি কিছু্ই। এরই মধ্যে গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ের কথা শোনা যাচ্ছে। এরই মধ্যে নাকি মাহিকে সাড়ে তিন কোটি টাকা মূল্যের নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন রাকিব! এটি মাহি ও রাকিব- দু’জনেরই দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে দুই সন্তানও রয়েছে!

- Advertisement -

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে অপুর গলায় বিয়ের মালা দেন মাহি। দুই পরিবারের সম্মতি থাকলেও হুট করে বিয়ে হয় তাদের। দাম্পত্য জীবনে বেশ কয়েকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। তবে চলতি বছরের ২২ মে গুঞ্জনের অবসান ঘটিয়ে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন মাহি নিজেই।

উল্লেখ্য যে, মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে। এছাড়া শাপলা মিডিয়া প্রযোজিত চারটি সিনেমাসহ মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় মাহিয়া মাহি: চলতি মাসেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ
একাধিক সিনেমা নিয়ে টানা শুটিংয়ে ব্যস্ত মাহিয়া মাহি
সাইমন সাদিক এবং মাহিয়া মাহীকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন তিন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ