ঐশীকে নিয়ে পাবনায় শুরু হলো আরিফিন শুভর নতুন সিনেমা ‘নূর’

ঐশীকে নিয়ে পাবনায়

চলতি বছরের এপ্রিলে পোষ্টার প্রকাশের মাধ্যমে নতুন সিনেমার ঘোষনা দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। রায়হান রাফী পরিচালিত ‘নূর’ নামের সিনেমাটিতে আরিফিন শুভর বিপরীতে কে অভিনয় করছেন তার এখনো গোপন রেখেছেন নির্মাতারা। কিন্তু সম্প্রতি জানা গেছে সিনেমাটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করছেন ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। আরো জানা গেছে ঐশীকে নিয়ে পাবনায় শুরু হচ্ছে আরিফিন শুভর নতুন এই সিনেমার দৃশ্যধারন।

- Advertisement -

‘নূর’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন আরিফিন শুভ। অভিনয়ের পাশাপাশি শাপলা মিডিয়ার অর্থায়নে সিনেমাটির নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন আরিফিন শুভ। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছেন কিছুদিন আগে নায়িকা নেয়া হয়েছে ঐশীকে। এছাড়া আরিফিন শুভকে গতবছরেই এ সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিলো বলেও জানিয়েছেন এই প্রযোজক।

এদিকে শাপলা মিডিয়ার সিনেমা সময়ন্বকারী অপূর্ব রায় সূত্রে জানা গেছে শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে পাবনা সদরে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘২০ দিনের মতো সেখানে শুটিং চলবে। শুক্রবার শুটিং ইউনিট সেখানে পৌঁছে। শনিবার সকাল থেকে শুটিং হয়েছে।‘ সিনেমাটিতে শুভর নায়িকা হিসেবে ঐশীকে নিশ্চিত করা হয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘নূর হচ্ছে সোশ্যাল রোম্যান্টিক সিনেমা। যেখানে শুভর নায়িকা ঐশী।‘

- Advertisement -

প্রসঙ্গত, ‘নূর’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত পর্দায় জুটি হচ্ছেন হচ্ছে আরিফিন শুভ এবং ঐশী। এর আগে এই জুটি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন। দুই কিস্তিতে নির্মিতব্য সিনেমাটির প্রথম পর্ব বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণ এবং প্রেক্ষাগৃহে দর্শকদের উপস্থিতি বিবেচনায় মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
বিনা কর্তনে ছাড়পত্র পেলো সালওয়া অভিনীত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’
ডিসেম্বরে শুরু হচ্ছে নিরব-পূজা জুটির প্রথম সিনেমা ‘ক্যাশ’
এবার কলকাতার কৌশানীর সাথে জুটি বাঁধছেন ঢালিউডের শান্ত খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ