বিনা কর্তনে ছাড়পত্র পেলো সালওয়া অভিনীত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’

বিনা কর্তনে ছাড়পত্র

মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমার মাধ্যমে ঢালিউডে নায়িকার খাতায় নাম লিখান ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত নিশাত নাওয়ার সালওয়া। জানা গেছে সম্প্রতি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে সালওয়া অভিনীত এই সিনেমা। সিনেমাটিতে সালওয়ার বিপরীতে অভিনয় করছেন ‘হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান’ চ্যাম্পিয়ন এ কে আজাদ আদর। গত মঙ্গলবার সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেন এবং প্রদর্শনের জন্য ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত জানান নির্মাতাকে।

- Advertisement -

নির্মাতা সূত্রে জানা গেছে করোনা পরিস্থিতি বিবেচনায় চলতি বছরের নভেম্বর বা ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এ প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘করোনা পরিস্থিতি বিবেচনা করে মুক্তির সিদ্ধান্ত নেয়া হবে। পরিস্থিতি আরও স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছি।‘ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘স্বপ্নে দেখা রাজকন্যা সিনেমা হলকে টার্গেট করে নির্মিত, তাই একটু ভেবে চিন্তেই মুক্তির তারিখ ঠিক করবো। ইচ্ছে আছে নভেম্বর অথবা ডিসেম্বরেই মুক্তি দেয়ার।‘

বিনা কর্তনে ছাড়পত্র

- Advertisement -

এদিকে নিজের প্রথম সিনেমা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নিশাত সালওয়া। সিনেমাটির বিনা কর্তনে ছাড়পত্র প্রাপ্তি উপলক্ষ্যে এই চিত্রনায়িকা বলেন, ‘জেনেছি সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। সত্যি ভীষণ আনন্দিত হয়েছি। এখন বড়পর্দায় নিজেকে দেখার অপেক্ষায় আছি।‘ সিনেমাটিতে তার কাছে পরীক্ষা উল্লেখ করে তিনি আরো বলেন, ‘একেবারে নতুন হিসেবে সিনেমায় অভিনয় করেছি। ভালো করার চেষ্টার কোনো কমতি রাখিনি। সিনেমাটি আমার কাছে পরীক্ষার মতো। ভালোভাবে পরীক্ষা দিয়েছি ফলাফলের অপেক্ষায় আছি।‘

২০১৯ সালের জুলাইয়ে শুরু হয়েছিল সালওয়া অভিনীত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমার দৃশ্যধারনের কাজ। ঢাকা, মানিকগঞ্জ, নড়াইল, কক্সবাজারসহ বিভিন্ন লোকেশন চিত্রায়ণ হয়েছে সিনেমাটি। ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ প্রযোজনা করেছেন মৌসুমী মিথিলা। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিতে আরও অভিনয় করেছেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, মৌসুমি মিথিলা চিকন আলিসহ আরও অনেকে।

- Advertisement -

প্রসঙ্গত, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর রানার্সআপ হয়েছিলেন সালওয়া। অন্যদিকে, ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম ২০১৪’ এর চ্যাম্পিয়ন এ কে আজাদ আদর। এ জুটির প্রথম সিনেমা ‘স্বপ্নে দেখা রাজকন্যা’। ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ছাড়া কবরীর পরিচালনায় ‘এই তুমি সেই তুমি’ সিনেমায় অভিনয় করেছেন সালওয়া। এ ছাড়া ‘বীরত্ব’ ও ‘বুবুজান’ শিরোনামের দুটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এতে তার বিপরীতে আছেন যথাক্রমে চিত্রনায়ক ইমন ও শান্ত খান।

আরো পড়ুনঃ
অনুদানের সিনেমায় রোশান: সাথে আছেন চিত্রনায়িকা শিবা আলী খান
এবার কলকাতার কৌশানীর সাথে জুটি বাঁধছেন ঢালিউডের শান্ত খান
সেন্সর ছাড়পত্র পেলো নিরব-বুবলী জুটির ‘চোখ’: চলতি বছরেই মুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ