বলিউডের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিলেন মিমঃ জেনে নিন বিস্তারিত

বলিউডের সিনেমার প্রস্তাব

বলিউডের খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামে বলিউডের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিদ্যা সিনহা মিম। ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো আলোচিত ব্যবসাসফল সিনেমার নির্মাতার প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন এই লাক্স তারকা। জানা গেছে সিনেমাটির গল্পে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার কারনে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন এই তারকা। প্রস্তাবটি পাওয়ার পর খুশি হলেও চিত্রনাট্য পড়ে সিনেমাটিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।

- Advertisement -

বলিউডের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেয়া প্রসঙ্গে গণমাধ্যমের সাথে আলাপকালে বিদ্যা সিনহা মিম বলেন, ‘ওই সিনেমার স্ক্রিপ্ট পড়ার পর দেখি, এটা রাজনৈতিক ঘারানার গল্প। সেখানে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সব কিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও বলেন, প্রস্তাব ফিরিয়ে দিতে। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিয়েছি।’

তবে সিনেমাটিতে অভিনয় করতে না পারার কারনে দুঃখবোধ আছে বলে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে মিম আরও বলেন, ‘প্রথমবার বলিউডের কোনো সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলাম, কিন্তু করতে না পারার একটা দুঃখবোধ তো আছেই। তবে এর চেয়ে আরও ভালো কোনো গল্পে হয়তো সামনে সুযোগ আসবে।’

- Advertisement -

এদিকে সম্প্রতি মিম শুরু করেছেন নতুন সিনেমার কাজ। কিছুদিন আগে ‘অন্তর্জাল’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। দীপঙ্কর দীপনের পরিচালনায় সিনেমাটিতে সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট হিসেবে দেখা যাবে মিমকে। তাকে এমন চরিত্রে আগে কখনো দেখা যায়নি। প্রযুক্তি খাত ও সাইবার দুনিয়ায় নারীদের আরও বেশি এগিয়ে আসার অনুপ্রেরণার গল্পে এগিয়েছে সিনেমার কাহিনী।

প্রসঙ্গত, দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’ এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। আর চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, বিদ্যা ‍সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এছাড়া মিম অভিনীত ‘দামাল’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
‘অন্তর্জাল’ সিনেমায় সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ হচ্ছেন বিদ্যা সিনহা মিম
বড় পর্দায় মারিয়া মিম: শুরু হচ্ছে ইকবাল পরিচালিত ‘গুলশানের চামেলী’
দীপংকর দীপনের ‘অন্তর্জাল’: লকডাউন শেষে শুরু হলো দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ