এবার কলকাতার কৌশানীর সাথে জুটি বাঁধছেন ঢালিউডের শান্ত খান

এবার কলকাতার কৌশানীর সাথে

সম্প্রতি মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার নতুন মুখ শান্ত খান অভিনীত ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব, কৈশব নিয়ে নির্মিত সিনেমাটিতে শান্ত খানের সাথে ছিলেন আরেক নতুন মুখ দীঘি। বর্তমানে নির্মানাধীন রয়েছে শান্ত খান অভিনীত বেশ কয়েকটি সিনেমা। সিনেমাগুলোতে শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী এবং রূপসা। তৃতীয় বারেরমত আবারো কলকাতার নায়িকার বিপরীতে দেখা যাবে শান্ত খানকে। প্রকাশিত খবরে জানা গেছে এবার কলকাতার কৌশানীর সাথে জুটি বাঁধছেন ঢালিউডের শান্ত খান।

- Advertisement -

কলকাতার জনপ্রিয় নায়িকা কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন শান্ত খানের বিপরীতে। ‘সোলজার’ নামের নতুন এই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা শামীম আহমেদ রনি। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে সিনেমাটির গান রেকর্ডিং চলছে বর্তমানে। আর সবকিছু ঠিক থাকলে আগামী ১০ সেপ্টেম্বর ঢাকায় শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

প্রসঙ্গত, নির্মাতা রনি এর আগে শান্ত খান এবং কৌশনীর সাথে আলাদা ভাবে কাজ করেছেন। এবার এবার কলকাতার কৌশানীর সাথে বাংলাদেশের শান্ত খানকে নিয়ে সিনেমা নির্মান করতে যাচ্ছেন এই নির্মাতা। এ প্রসঙ্গে পরিচালক রনি বলেন, ‘শান্তর সঙ্গে কৌশানীর পর্দা রসায়নটা ভালো জমবে বলে মনে হয়েছে। তা ছাড়া শান্ত ও কৌশানীর সঙ্গে আমার আগেও আলাদা আলাদা কাজের অভিজ্ঞতা আছে। সে জন্যই দুজনকে প্রথম একসঙ্গে একটি ছবিতে কাস্ট করলাম।‘

- Advertisement -

‘সোলজার’ সিনেমায় শান্ত খানকে একজন গোয়েন্দা কর্মকর্তা হিসেবে দেখা যাবে। অন্যদিকে কৌশনী অভিনয় করছেন বারগার্ল চরিত্রে। এ প্রসঙ্গে শান্ত খান বলেন, ‘সিনেমার গল্প কলকাতা টু ঢাকা কেন্দ্র করে। যেখানে একজন বারগার্ল এর ভূমিকা দেখা যাবে কৌশানীকে। আর আমাকে দেখা যাবে একজন  গোয়েন্দা সংস্থার প্রতিনিধি হিসেবে।চোরাকারবারি ও মাফিয়াদের ধরার জন্য আমি ঢাকা থেকে কলকাতা যাই। সেখানেই কৌশানীর সঙ্গে দেখা হবে। এভাবে এগিয়ে যাবে সিনেমা গল্প আশা করি নতুন কিছু একটা পাবেন দর্শক সোলজার সিনেমার মাধ্যমে।‘

উল্লেখ্য যে, ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় নায়ক হিসেবে নাম লিখান শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খানের ছেলে শান্ত খান। সিনেমাটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এরপর একে একে অভিনয় করছেন একাধিক সিনেমায়। বর্তমানে শান্ত খান অভিনীত শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ এবং ‘বুবুজান’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খানঃ শেষ হচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’
দুই নায়কের সাথে বুবলীর নতুন রোমান্টিক থ্রিলার ‘তালাশ’
কলকাতার এক ঝাঁক তারকা নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘ছুটি’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ