জানা গেলো কবে আসছে দেবের প্রথম বাংলাদেশী সিনেমা কমান্ডো’র টিজার!

প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন দেব, এটা পুরোনো খবর। ইতিমধ্যে ভারতের অংশের শুটিং সম্পন্ন হয়েছে। কিছুদিন আগেই দেব জানিয়েছিলেন বাংলাদেশে আসছে শুটিং করতে। এবার ভক্তদের জন্য সিনেমাটি নিয়ে নতুন খবর দিলেন দুই বাংলার এই জনপ্রিয় তারকা। আগামী প্রকাশ করা হবে দেবের প্রথম বাংলাদেশী সিনেমা কমান্ডো’র টিজার। টুইটারে নিজেই ভক্তদের খবরটি জানিয়েছেন তিনি।

- Advertisement -

নিজের ভেরিফাইড টুইটারে কমান্ড রূপে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, বাংলাদেশে আমার সকল ভক্তদের জন্য… আগামীকাল আমি প্রকাশ করছি ‘কমান্ডো’ সিনেমার টিজার। আপনারা কি পুলকিত? সেলিম খান প্রযোজিত এই সিনেয়ামটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী।

দেব এই ছবির মাধ্যমে প্রথম কোনো বাংলাদেশি সিনেমায় কাজ করছেন। তার বিপরীতে রয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ মিতু। জানা যায়, ‘কমান্ডো’র শুটিংয়ের জন্য আগেই বাংলাদেশে আসার কথা ছিল দেবের। কিন্তু করোনার কারণে সমস্ত পরিকল্পনা বাতিল করতে হয়। কোভিড আক্রান্ত হয়েছিলেন দেবের বাড়ির এক কর্মচারীও। এরপর পরিবারসহ বেশ কিছুদিন আইসোলেশনে ছিলেন টলিউড তারকা। পরে কর্মচারীর করোনামুক্ত হওয়ার কথাও জানিয়েছিলেন।

- Advertisement -

এদিকে ‘কমান্ডো’ ছাড়াও দেবের হাতে রয়েছে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘গোলন্দাজ’ ও অভিজিৎ সেন পরিচালিত ‘টনিক’। রুক্মিণী মৈত্রর সঙ্গে আবারও ‘কিশমিশ’ সিনেমায় জুটি বেঁধেছেন দেব। এছাড়াও দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ