ডিসেম্বরে শুরু হচ্ছে নিরব-পূজা জুটির প্রথম সিনেমা ‘ক্যাশ’

ডিসেম্বরে শুরু হচ্ছে

গত বছরের ডিসেম্বরে ‘ক্যাশ’ শিরোনামে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন ‘দেশা-দ্য লিডার’ খ্যাত পরিচালক সৈকত নাসির। করোনা মহামারীর কারনে সিনেমাটির দৃশ্যধারন শুরু হয়নি এখনো। সম্প্রতি জানা গেছে আসছে ডিসেম্বরে শুরু হচ্ছে ‘ক্যাশ’ সিনেমার দৃশ্যধারনের কাজ। অ্যাকশন ও থ্রিলার ঘরানার এই সিনেমার মধ্য দিয়েই প্রথমবারের মতো জুটি বাঁধছেন ঢাকাই চলচ্চিত্রের হালের ক্রেজ নিরব ও পূজা চেরি।

- Advertisement -

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে খবরটি নিশ্চিত করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। এছাড়া গত বছরের ১৩ ডিসেম্বর সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন এই তারকা। এ প্রসঙ্গে নিরব বলেন, ‘ক্যাশ ছবিটি গত বছর ডিসেম্বরে চুক্তিবদ্ধ হয়। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছর ডিসেম্বরেই শুটিং শুরু হবে। আর পূজার সাথে এটাই আমার প্রথম কাজ।‘

প্রসঙ্গত, নিরব এর আগে সৈকত নাসিরের পরিচালনায় ‘ক্যাসিনো’ সিনেমায় নিরব অভিনয় করেছেন। সিনেমাটিতে তার বিপরীতে আছেন বুবলী। ‘ক্যাসিনো’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে পূজা চেরি এই প্রথমবার নাসিরের পরিচালনায় কাজ করছেন।

- Advertisement -

নিরব এবং পূজা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন সাঞ্জ জন, এল আর খান সীমান্ত, ফারহান খান রিও, জন জাহিদসহ অনেকে। এছাড়া সিনেমায় বিশেষ চমক হিসেবে দেখা যাবে এভ্রিলকে। ‘ক্যাশ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসা এভ্রিলের। সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

আরো পড়ুনঃ
‘নূর’ সিনেমার দৃশ্যধারন দিয়ে শুটিংয়ে ফিরছেন আরিফিন শুভ
সেন্সর ছাড়পত্র পেলো নিরব-বুবলী জুটির ‘চোখ’: চলতি বছরেই মুক্তি
নুসরাত ফারিয়াকে নিয়ে গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ