‘নূর’ সিনেমার দৃশ্যধারন দিয়ে শুটিংয়ে ফিরছেন আরিফিন শুভ

‘নূর’ সিনেমার দৃশ্যধারন

পায়ের ইনজুরিসহ বেশ কিছু জটিলতা কাটিয়ে শুটিংয়ে ফিরছেন বর্তমান প্রজন্মের ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় পাওয়া চোটের প্রভাবে দীর্ঘদিন শারীরিক অসুস্থতার মধ্যে দিন পার করছিলেন। অবশেষে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই চিত্রনায়ক। জানা গেছে ‘নূর’ সিনেমার দৃশ্যধারন দিয়ে কাজে ফিরছেন আরিফিন শুভ।

- Advertisement -

একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আগামী ৭ই সেপ্টেম্বর থেকে ঢাকার বাহিরে শুভ’র ‘নূর’ সিনেমার দৃশ্যধারন শুরু হতে যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন শুভ। তবে, কোথায় শুটিং হবে সে তথ্য জানাতে চান না তিনি। কারণটা করোনার সময় দর্শক উপস্থিতি সামলানো কঠিন হবে।

শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘নূর’ সিনেমাটি পরিচালনা করছেন তরুণ পরিচালক রায়হান রাফি। সিনেমাটি প্রসঙ্গে এর আগে আরিফিন শুভ জানিয়েছিলেন, ‘সিনেমাটি প্রেমের গল্প। আমি যে নূর চরিত্রে অভিনয় করছি, এমন চরিত্রে দর্শক আমাকে আগে কখনও দেখিনি।’ তবে সিনেমাটিতে শুভ বিপরীতে কে অভিনয় করছেন তাও জানা যায়নি।

- Advertisement -

প্রসঙ্গত গত এপ্রিলে মুম্বাইয়ে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র ভারতীয় অংশের শুটিং করেন শুভ। এর মাঝে অন্য কোনো সিনেমার শুটিং না করলেও  বিজ্ঞাপনের কাজ করেছেন। বঙ্গবন্ধু সিনেমার বাকি অংশের শুটিং অক্টোবরে শুরু হতে হবে বলে জানিয়েছেন শুভ।

আরো পড়ুনঃ
আরিফিন শুভর ‘নূর’: জুনেই শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ
‘মুসাফির ২’ সিনেমার ব্যাপারে কিছু জানেন না আরিফিন শুভ!
দুই বাংলার সিনেমার সমারোহ নিয়ে আসছে শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ