সেন্সর ছাড়পত্র পেলো নিরব-বুবলী জুটির ‘চোখ’: চলতি বছরেই মুক্তি

সেন্সর ছাড়পত্র পেলো

সৈকত নাসির শেষ করছেন নিরব-বুবলী জুটির ‘ক্যাসিনো’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন নিরব এবং বুবলী। জানা গেছে সম্প্রতি কোন কাটছাঁট ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছে তরুণ নির্মাতা আসিফ ইকবাল জুয়েল পরিচালিত ‘চোখ’ নামের এই সিনেমা। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি নিজেই জানিয়েছেন এই নির্মাতা। এদিকে কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার।

- Advertisement -

সিনেমাটির ছাড়পত্র পাওয়ার খবরটি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা আসিফ ইকবাল লিখেন ‘২ ঘন্টা ২০ মিনিটের সিনেমা চোখ আনকার্ট সেন্সর সার্টিফিকেট পেয়েছে। এটা আমার প্রথম সিনেমা।তাই অনুভূতিটা সত্যিই অন্যরকম। টিমের সবাইকে ধন্যবাদ।শাপলা মিডিয়াকে ধন্যবাদ।‘

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু হয়েছিল গত ১৯ ফ্রেব্রুয়ারি। ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে হয়েছে সিনেমাটির দৃশ্যধারন। টানা শুটিংয়ে তিন মাসেই সব কাজ শেষ হয়েছে বলেও জানিয়েছেন নির্মাতা আসিফ ইকবাল। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

- Advertisement -

সিনেমাটির মুক্তি প্রসঙ্গে সিনেমাটির পরিচালক আসিফ ইকবাল বলেন, ‘গত ঈদেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা ছিল, কিন্তু করোনা পরিস্থিতির কারণে সম্ভব হয়নি। এখন পরিস্থিতি ভালোর দিকে। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করেই মুক্তি দিতে চাই।তবে চলতি বছরেই মুক্তি দিতে পারবো বলে আশা করি।

নির্মাতা সূত্রে জানা গেছে এক অন্ধ তরুনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘চোখ’ সিনেমাটি। একজন অন্ধ তরুনের দৃষ্টি ফিরে পাওয়া এবং তারপর তার সাথে ঘটে যাওয়া গল্প দেখা যাবে সিনেমাতে। ‘চোখ’ সিনেমায় নিরব এবং বুবলীর পাশাপাশি আরো অভিনয় করেছেন গুণী অভিনেতা শহীদুজ্জামান সেলিম এবং জিয়াউল রোশন।

- Advertisement -

আরো পড়ুনঃ
নিরব এবং বুবলীর রোমান্সে শেষ হলো শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘চোখ’
দুই নায়কের সাথে বুবলীর নতুন রোমান্টিক থ্রিলার ‘তালাশ’
দুই বাংলার সিনেমার সমারোহ নিয়ে আসছে শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ