অনুদানের সিনেমায় মৌসুমী: সাথে আছেন ছোট পর্দার আহমেদ রুবেল

অনুদানের সিনেমায় মৌসুমী

সরকারি অনুদানে নির্মিতব্য নতুন একটি সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শনী মৌসুমী। ‘দেশান্তর’ নামের এই সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করছেন আশুতোষ সুজন। আর সিনেমাটিতে মৌসুমীর সাথে জুটি বাঁধছেন ছোট পর্দার খ্যতিমান অভিনেতা আহমেদ রুবেল। কবি নির্মলেন্দু গুণের একই নামের উপন্যাস অবলম্বনে সিনেমাটির প্রধান নারী চরিত্র অন্নপূর্ণ হিসেবে পর্দায় হাজির হবেন মৌসুমী।

- Advertisement -

দেশপ্রেমের, নারী জাগরণের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘দেশান্তর’। সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা আশুতোষ সুজন বলেন, ‘দেশান্তর সিনেমার গল্প মৌসুমী আপার জন্য পারফেক্ট। আমি মনে করি এই গল্পে তাকেই দরকার। যে কারণে তাকেই চূড়ান্ত করেছি।‘ নির্মাতা সূত্রে আরো জানা গেছে সবকিছু ঠিক থাকলে অক্টোবরে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এছাড়া ‘দেশান্তর’ সিনেমায় আরও পরিচিত অনেক প্রিয়মুখকে দেখা যাবে বলেও জানিয়েছেন এই নির্মাতা।

এদিকে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘অনুদানের সিনেমায় কাজ করার অভিজ্ঞতা নতুন নয়। এর আগেও কাজ করেছি। এছাড়া আশুতোষ সুজনের বেশ কিছু নাটকেও অভিনয় করেছি। তাছাড়া সিনেমাটির গল্পও দারুণ! আশা করছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু হবে।’

- Advertisement -

এছাড়া সিনেমাটিতে নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে মৌসুমী আরো বলেন, ‘দেশান্তর চলচ্চিত্রটি প্রাণ হচ্ছে গল্পটি। অন্নপূর্ণা চরিত্রটিও দুর্দান্ত। এমন একটি চরিত্রে কাজ করার মধ্যে চ্যালেঞ্জ আছে, আনন্দ আছে। আশা করছি কাজটা শেষ করতে পারলে ভালো একটা সিনেমা পাবেন দর্শক।’

প্রসঙ্গত এর আগে আশুতোষ সুজন বেঙ্গল চলচ্চিত্র উন্নয়ন ফোরামের প্রযোজনায় ‘আমার বাবা’ নামের একটি সিনেমা নির্মাণের কাজ হাতে নিয়েছিলেন। সেই সিনেমায় মৌসুমী চুক্তিবদ্ধ হলেও অর্থনৈতিক জটিলতায় সিনেমার কাজ শেষ হয়নি। অন্যদিকে চলতি বছরে মৌসুমী অভিনীত সর্বেশষ ‘সৌভাগ্য’ নামের একটি সিনেমা মুক্তি পায়। সিনেমাটিতে মৌসুমীকে ডিপজলের বিপরীতে দেখা গেছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
জেলেপল্লীতে নায়ক সাইমন: শুরু হচ্ছে সরকারি অনুদানের সিনেমা ‘জলরঙ’
প্রথমবারের মতো শাকিব খানের নায়িকা হয়ে আসছেন পূজা চেরী
নওশাবাকে নিয়ে শেষ হলো মিথিলার প্রথম অভিনীত সিনেমা ‘অমানুষ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ