জেলেপল্লীতে নায়ক সাইমন: শুরু হচ্ছে সরকারি অনুদানের সিনেমা ‘জলরঙ’

জেলেপল্লীতে নায়ক সাইমন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়। অপূর্ব রানা পরিচালিত ‘জলরঙ’ সিনেমাটি নির্মিত হচ্ছে সরকারি অনুদানে। জানা গেছে সিনেমাটিতে নিজের চরিত্র পর্দায় ভালোভাবে ফুটিয়ে তুলতে প্রস্তুতি শুরু করছেন এই অভিনেতা। সিনেমার চরিত্রের প্রয়োজনে জেলেপল্লীতে নায়ক সাইমন থাকছেন ৭ দিন। সেখানে মাঝিদের জীবনকে বুঝতে মাঝি হয়ে থাকবেন বলেও জানা গেছে।

- Advertisement -

জেলেপল্লীতে নায়ক সাইমন যাচ্ছেন সরকারি অনুদানে নির্মিতব্য ‘জলরঙ’ সিনেমার প্রস্তুতির জন্য। অনুদানের জন্য আবেদনের সময় সেখানে নায়ক হিসেবে সাইমন সাদিকের নামই প্রস্তাব করা হয়েছিলো। সিনেমাটির নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ৫ই সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে সিনেমাটির প্রাথমিক দৃশ্যধারনের কাজ। প্রথম লটের এই শিডিউলে ৭ দিন শুটিং হবে। পরবর্তীতে শীতের আবহাওয়ায় টানা শুটিং চলবে। সিনেমার বেশিরভাগ শুটিংই হবে কুয়াকাটা আর সেন্টমার্টিনের জেলেপল্লীতে।

অপুর্ব রানার সিনেমায় আবারো অভিনয় প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সাইমন বলেন, ‘অপূর্ব রানা ভাইয়ের সঙ্গে আমার অনেক মধুর সম্পর্ক। তার সিনেমায় আগেও কাজ করেছি। দর্শক আমাদের কাজ সাদরে গ্রহণ করেছে। এই সিনেমার গল্প ও চরিত্রগুলোই হচ্ছে প্রধান শক্তি। সম্পূর্ণ নতুন আমেজের একটি গল্প। আশা করছি সিনেমাটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।’

- Advertisement -

এছাড়া সরকারি অনুদান পাওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, ‘সরকারকে ধন্যবাদ, আমার ওপর আস্থা রাখার জন্য। আশা করছি সেই প্রতিদান দিতে পারবো।’ প্রসঙ্গত, সিনেমাটিতে সাইমনের নায়িকা কে হবেন তা এখনো চূড়ান্ত হয়নি। নির্মাতা সূত্রে জানা যায়, বেশ ক’জন নায়িকার সঙ্গেই কথা হয়েছে। তবে কাউকেই এখনো চূড়ান্ত করা হয়নি। শীগ্রই নায়িকার নাম আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

আরো পড়ুনঃ
প্রথমবারের মতো শাকিব খানের নায়িকা হয়ে আসছেন পূজা চেরী
নতুন সিনেমায় চুক্তিবদ্ধ জায়েদ খানঃ নায়িকা খুঁজছেন পরিচালক
নওশাবাকে নিয়ে শেষ হলো মিথিলার প্রথম অভিনীত সিনেমা ‘অমানুষ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ