শাকিব খানকে নায়ক হিসেবেই মনে হয় না: বিতর্কিত মন্তব্য সেলিনা আফ্রির

সময়ের সেরা সুপারস্টার চিত্রনায়ক শাকিব খানকে নায়ক হিসেবেই মনে হয় না মডেল-অভিনেত্রী সেলিনা আফ্রির। সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় টেলিভিশন টকশো ‘৩০০ সেকেন্ড’-এ একটি প্রশ্নের উত্তরে এমনই বিতর্কিত মন্তব্য করেন তিনি। প্রিয় তারকাকে নিয়ে এমন মন্তব্যের কারনে আফ্রির প্রতি হতাশা ব্যক্ত করছেন শাকিব খানের ভক্তরা।

- Advertisement -

‘৩০০ সেকেন্ড’ অনুষ্ঠানের এক পর্যায় জয় এক প্রশ্নের উত্তরে আফ্রি বলেন, ‘শাকিব খান। যে খুব জনপ্রিয় অথচ তাকে নায়ক হিসেবেই মনে হয় না।’ তার মন্তব্যেকে আলোচনায় আসার একটি মাধ্যমে হিসেবে মনে করছেন। অনেকে মনে করছেন শাকিব খানকে নিয়ে এরকম মন্তব্য করে আলোচনায় আসার চেষ্টা করছেন এই মডেল-অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Diva (@filmydiva)

গত নভেম্বরে প্রচারিত এই অনুষ্ঠানে অনুষ্ঠানে বাংলাদেশের দর্শকদের রুচিগত পার্থক্য নিয়েও প্রশ্ন তোলেন আফ্রি। কলকাতার দর্শকদের সাথে বাংলাদেশের দর্শকদের তুলনা করে তিনি বলেন, কলকাতার দর্শক দেখে আর বাংলাদেশের দর্শক না দেখেই মন্তব্য করে। তবে আফ্রির এই বক্তব্যকে ভালভাবে নেননি বাংলা সিনেমাপ্রেমীরা। সিনেমা বিষয়ক বিভিন্ন গ্রুপে আফ্রিকে নিয়ে সমালোচনা করতে দেখা গেছে ভক্তদের।

- Advertisement -

উল্লেখ্য যে, ২০১৪ সালে মনিরুল ইসলাম সোহেল পরিচালিত ‘স্বপ্ন যে তুই’ সিনেমায় পার্শ্ব অভিনেত্রী হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে সেলিনা আফ্রির। পরবর্তীতে ‘নীল ফড়িং’ নামে আরেকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আরো পড়ূনঃ
তাহলে কি ঈদে আসছে নতুন সিনেমা? ফেসবুকে কিসের ইঙ্গিত দিলেন ঢালিউডের কিং?
নবাব এলএলবি: কতটা মনোযোগ দিয়ে আপনি দেখলেন সিনেমাটি?
মার্চে মুক্তি পাচ্ছে একাধিক সিনেমাঃ ঘুরে দাঁড়ানোর প্রত্যাশায় ঢালিউড

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ