নওশাবাকে নিয়ে শেষ হলো মিথিলার প্রথম অভিনীত সিনেমা ‘অমানুষ’

মিথিলার প্রথম অভিনীত সিনেমা

প্রথমবারের মত সিনেমায় অভিনয় করছেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত মিথিলার প্রথম অভিনীত সিনেমা ‘অমানুষ’-এ মিথিলার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। সম্প্রতি জানা গেছে গানের কিছু অংশ ও গুরুত্বপূর্ণ দুটি দৃশ্যের মাধ্যমে বুধবার শেষ হয়েছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। আর সিনেমাটির শেষ দিনের দৃশ্যধারনে অংশ নিয়েছেন নিরব এবং নওশাবা। নির্মাতা সূত্রে জানা গেছে মিথিলাসহ অন্যদের কাজ আগেই শেষ হয়েছে। নিরব-নওশাবাকে নিয়ে বাকি থাকা অংশের শুটিংয়ের মাধ্যমে শেষ হয়েছে সিনেমাটির কাজ।

- Advertisement -

সীমান্তবর্তী এলাকায় গহীন জঙ্গলের ভেতর ধারণ করা হয়েছে মিথিলার প্রথম অভিনীত সিনেমা ‘অমানুষ’র দৃশ্য। সিনেমাটির শেষ অংশের দৃশ্যধারন প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন, ‘এমন পরিবেশে শুটিং করার অভিজ্ঞতা একেবারে অন্যরকম। চারদিকেই জঙ্গল। লোকালয় থেকে অনেকটা দূরে। তাছাড়া আমার ওসমান ডাকাত চরিত্রটিও ব্যতিক্রম। এই চরিত্র নিজের ভেতর ধারণ করে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। দর্শকরা পর্দায় সেটা বুঝতে পারবেন।’

অন্যদিকে পরিচালক অনন্য মামুন জানিয়েছেন সিনেমাটির কাজে নিরব-মিথিলা কারোরই চেষ্টার কমতি ছিলোনা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অমানুষ’র মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। তার এই পরিবর্তনটা আরও পাঁচ বছর আগে হলে নিরবের অবস্থান অনেক উপরে থাকতো। দেরিতে হলেও নিরব নিজেকে ট্রান্সফর্ম করেছেন। তাকে সেভাবে বলেছি সেভাবেই নিজেকে সপে দিয়েছেন। সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি ভালো কাজের জন্য তার লেগে থাকার মানসিকতায়।‘

- Advertisement -

এছাড়া অনন্য মামুন আরো জানিয়েছেন প্রেক্ষাগৃহেই মুক্তি পেতে পাবে সিনেমাটি। এ প্রসঙ্গে অনন্য মানুম বলেন, ‘অমানুষ ওয়েব ফিল্ম নয়, পরিপূর্ণ একটি সিনেমা। তাই আগে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাচ্ছি। মুক্তির জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। সিনেমা হল খুললেই মুক্তি দেব। এরপর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।’ সিনেমাটিতে বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশ ফেরত এক নারীর চরিত্রে। যিনি মূলত বাংলাদেশের সৌন্দর্য নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে জলে-জঙ্গলে ঘুরে বেড়ান। সেখানে গিয়ে ডাকাত নিরবের খপ্পরে পড়েন।

বাস্তব ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘অমানুষ’। সিনেমাটির সংলাপ রচনা করেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। সিনেমাটিতে নিরব এবং মিথিলা ছাড়াও আরো অভিনয় করছেন দাপুটে অভিনেতা মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, নওশাবা আহম্মেদ, রাশেদ মামুন অপু প্রমুখ। প্রসঙ্গত গত মে মাসে প্রকাশ পায় নিরব-মিথিলা জুটির ‘অমানুষ’ সিনেমার ফার্স্ট লুক।

- Advertisement -

আরো পড়ুনঃ
রহস্যঘেরা পোষ্টারে আলোচনায় অনন্য মামুনের নতুন সিনেমা ‘অমানুষ’
শুরু হলো মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’: শুটিংয়ে অংশ নিলেন নিরব
‘মায়া’ রূপে চমক: রাজর্ষি দের হাত ধরে টলিউডে নতুন রূপে মিথিলা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ