অনুদানের সিনেমায় শাকিব খান: নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী

অনুদানের সিনেমায় শাকিব খান

প্রথমবারের মতো অনুদানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ নামের এই সিনেমার শাকিব খানের বিপরীতে চিত্রনায়িকা শবনম বুবলীর অভিনয়ের খবর শোনা যাচ্ছে। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। সবকিছু ঠিক থাকলে ‘গলুই’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত অনুদানের সিনেমায় শাকিব খান অভিনয় করতে যাচ্ছেন।

- Advertisement -

পরিচালক সূত্রে জানা গেছে শাকিবের সঙ্গে আলাপ চূড়ান্ত হয়ে গেছে। তবে চুক্তিপত্রের আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে। খুব শীগ্রই আনুষ্ঠানিকতা সম্পন্ন করে সিনেমাটির ঘোষণা দেওয়া হবে। আর সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি সময়েই জামালপুরে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। বর্তমানে সিনেমার লোকেশন খুঁজছেন এর পরিচালক অলিক।

এদিকে সিনেমাটি প্রসঙ্গে প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘অনুদানের সিনেমায় এখন বাজেট বাড়ানো হয়েছে। একটা সময় ছিল যখন স্বল্প বাজেটে অনুদানের সিনেমা নির্মাণ করা হতো। যে কারণে ইচ্ছে থাকা সত্ত্বেও হয়তো অনেক সময় স্টর শিল্পীকে নেয়া যেত না। এখন সিনেমার মানও ভালো হচ্ছে। আমরা এই সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া শাকিবকে যুক্ত করেছি। বড় বাজেটের সিনেমা হবে এটি।’

- Advertisement -

প্রসঙ্গত, এস এ হক অলিক একাধারে নাটক এবং সিনেমা নির্মান করে থাকেন। অলিক পরিচালিত ‘হৃদয়ের কথা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সিনেমা দুটি দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলো। এছাড়া অলিক এর আগে সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘আরো ভালোবাসব তোমায়’ নামের একটি সিনেমা নির্মান করেছিলেন। ২০১৫ সালে মুক্তি পেয়েছিলো এই সিনেমাটি। উল্লেখ্য যে, ‘গলুই’ সিনেমায় দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বরেণ্য অভিনয়শিল্পী আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু।

আরো পড়ুনঃ
এফডিসির সমিতিগুলোর কাজ নিয়ে প্রশ্ন তুললেন সুপারস্টার শাকিব খান!
শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খানঃ শেষ হচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’
দুই নায়কের সাথে বুবলীর নতুন রোমান্টিক থ্রিলার ‘তালাশ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ